thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮,  ১০ সফর 1443

বগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

২০২১ জুলাই ২৮ ১০:০৮:১০
বগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

দ্য রিপোর্ট প্রতিবেদক: বগুড়া সদর উপজেলার ফাঁপোর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মমিনুল ইসলাম রকিকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৭ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে সদরের ফাঁপোরের হাটখোলা খেলার মাঠ মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মমিনুল ইসলাম রকি বগুড়া সদর উপজেলার ফাঁপোর ইউনিয়নের কৈচর মন্ডলপাড়ার সিরাজুল ইসলামের ছেলে। তিনি ফাঁপোর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক। ওই ইউনিয়নে আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীও ছিলেন তিনি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ফাঁপোর খেলার মাঠ সংলগ্ন মসজিদে এশার নামাজ পড়তে আসেন রকি। নামাজ শেষে মসজিদ থেকে বের হয়ে পাশের একটি দোকানে গল্প করছিলেন তিনি। এ সময় একদল দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে পায়ে ও মাথায় কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নিয়ে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। রাত ১০টার দিকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মমিনুল ইসলাম রকিকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, একদল দুর্বৃত্ত মমিনুল ইসলাম রকিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এদিকে দুর্বৃত্তদের ধরতে পুলিশের বেশ কয়েকটি টিম অভিযান পরিচালনা করছে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৮জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর