thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮,  ১৬ সফর 1443

আমাদের ডিভোর্স হয়ে গেছে: ন্যানসি

২০২১ জুলাই ২৮ ১৯:২১:৪৯
আমাদের ডিভোর্স হয়ে গেছে: ন্যানসি

দ্য রিপোর্ট প্রতিবেদক: অতঃপর গুঞ্জন হলো সত্যি। সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসির একটি ফেইসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ছড়িয়ে পড়ে এই শিল্পীর বিচ্ছেদের গুঞ্জন। এর পরিপ্রেক্ষিতে ন্যানসি জানালেন মিউচুয়্যাল ডিভোর্স হয়েছে তাদের। এ সময় নতুন করে দাম্পত্য জীবন শুরুর ইঙ্গিত দেন এই শিল্পী।

ন্যানসির সংসারে অনেকদিন থেকেই ভাঙনের সুর শোনা যাচ্ছিল। এর আগে তিনি গণমাধ্যমে জানিয়েছিলেন এক ছাদের নিচে থাকছেন না তারা। আজ ২৮ জুলাই তার ফেইসবুক স্ট্যাটাসে নতুন করে বিচ্ছেদের বিষয়টি উঠে আসে। এ প্রসঙ্গে জানতে চাইলে ন্যানসি বলেন, ‘আমাদের ডিভোর্স হয়ে গেছে।’ এর বেশি কিছু বলতে চাননি এই শিল্পী। এ সময় ন্যানসি সেপ্টেম্বরে নতুন জীবন শুরু করার ইঙ্গিত দেন।

২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যানসি। জায়েদ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা এবং ব্যবসায়ী। ন্যানসির এটি দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে বিচ্ছেদ হয় তাদের।

ন্যানসির সংগীত ক্যারিয়ার শুরু ২০০৬ সালে ‘হৃদয়ের কথা’ চলচ্চিত্রের মাধ্যমে। ২০০৯ সালে তার প্রথম অ্যালবাম ‘ভালোবাসা অধরা’ প্রকাশিত হয়। ২০১১ সালে ‘প্রজাপতি’ চলচ্চিত্রে গান গেয়ে তিনি প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

(দ্য রিপোর্ট/আরজেড/২৮জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর