thereport24.com
ঢাকা, বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮,  ২১ সফর 1443

জয়যাত্রা টিভির বৈধ কাগজপত্র নেই: র‌্যাবের ম্যাজিস্ট্রেট

২০২১ জুলাই ৩০ ১২:০৬:৪৯
জয়যাত্রা টিভির বৈধ কাগজপত্র নেই: র‌্যাবের ম্যাজিস্ট্রেট

দ্য রিপোর্ট প্রতিবেদক: আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির পদ হারানো সদস্য ও গ্রেফতারকৃত হেলেনা জাহাঙ্গীরের মালিকানাধীন জয়যাত্রা (আইপি টিভি) টিভির কোনো বৈধ কাগজপত্র নেই। যাচাই-বাছাই শেষে কাগজপত্র না পাওয়া গেলে টেলিভিশনটি বন্ধ করে দেওয়া হতে পারে বলে জানিয়েছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ।

শুক্রবার (৩০ জুলাই) সকালে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ বলেন, শুক্রবার ভোর পর্যন্ত মিরপুরের টিভির অফিসটিতে প্রায় চার ঘণ্টা ধরে আমরা অভিযান পরিচালনা করেছি। তবে টেলিভিশনের কোনো কাগজপত্র দেখাতে পারেনি কর্তৃপক্ষ। তাদের মৌখিকভাবে সতর্ক করা হয়েছে। না দেখাতে পারলে টেলিভিশনটি বন্ধ করা হতে পারে। আমরা কাগজপত্র যাচাই-বাছাই করছি। এরপর পরবর্তী সময়ে নিশ্চিত করে বলা যাবে সেক্ষেত্রে টেলিভিশনটি সিলগালাও হতে পারে।

এর আগে বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮টার পরপরই হেলেনা জাহাঙ্গীরের গুলশানের ৩৬ নম্বর রোডের বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসার ভেতর থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ ও ক্যাসিনো খেলার সরঞ্জাম, ওয়াকিটকি, বিদেশি মুদ্রা, হরিণের চামড়া পাওয়া যায়। পরে এসব ঘটনায় হেলেনা জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে র‌্যাব।

(দ্য রিপোর্ট/আরজেড/৩০জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর