thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮,  ২০ সফর 1443

করোনায় আক্রান্ত মেহের আফরোজ শাওন

২০২১ জুলাই ৩০ ১৭:২৪:৩১
করোনায় আক্রান্ত মেহের আফরোজ শাওন

দ্য রিপোর্ট ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী-সংগীতশিল্পী মেহের আফরোজ শাওন। এখন বাসায় কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।

শুক্রবার (৩০ জুলাই) দুপুরে তিনি বলেন—‘হ‌্যাঁ, আমার কোভিড-১৯ পরীক্ষার রেজাল্ট পজিটিভ এসেছে।’ তবে এর চেয়ে বেশি কিছু জানাননি তিনি।

তবে তার বর্তমান শারীরিক অবস্থার কথা জানিয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন—‘উপসর্গ বলতে কিছুটা কাশি ও ঠান্ডা রয়েছে। এখন বাসায় রয়েছেন তিনি।’

শুক্রবার (৩০ জুলাই) সকালে শাওন তার ভেরিফায়েড ফেসবুক অ‌্যকাউন্টে এক স্ট‌্যাটাসে লিখেন, ‘পজিটিভ।’ তারপর থেকে শোবিজ অঙ্গনের অনেকে মন্তব‌্য করে দ্রুত সুস্থ হয়ে উঠার জন‌্য প্রার্থনা করছেন।

গত বছরের মার্চের দিকে করোনা সংক্রমণ যখন বিশ্বব‌্যাপী ছড়িয়ে পড়ছিল, তখন মার্কিন যুক্তরাষ্ট্রে ছিলেন শাওন। নিউ ইয়র্কে হুমায়ূন আহমেদ সাহিত্য ও সাংস্কৃতিক সম্মেলনে যোগ দিতে সেখানে গিয়েছিলেন। কিন্তু দ্রুত সবকিছু স্থগিত করে দেশে ফিরে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে ছিলেন। তবে সে যাত্রায় কোনো সমস‌্যা হয়নি এই অভিনেত্রীর।

ঈদুল আজহা উপলক্ষে ‘নিশা লাগিলোরে’ শিরোনামের গানে কণ্ঠ দেন চঞ্চল-শাওন। হাছন রাজার কালজয়ী এ গানের সংগীতায়োজন করেন দেশের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী পার্থ বড়ুয়া। গত ১৯ জুলাই ইউটিউবে মুক্তি পায় গানটি। গানটি দারুণ সাড়া ফেলেছে দর্শক-শ্রোতা মহলে। এ পর্যন্ত গানটির ভিউ দাঁড়িয়েছে প্রায় ৩০ লাখ।

(দ্য রিপোর্ট/আরজেড/৩০জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর