thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮,  ১০ সফর 1443

দোয়া চাইলেন ওমর সানি-মৌসুমী দম্পতি

২০২১ আগস্ট ০২ ১২:১১:৫৭
দোয়া চাইলেন ওমর সানি-মৌসুমী দম্পতি

দ্য রিপোর্ট ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের অন্যতম সফল জুটি এবং সুখী তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী। আজ তাদের বিবাহ বার্ষিকী। বাংলা ইনসাইডারের পক্ষ থেকে এই তারকা দম্পতির প্রতি অনেক অনেক শুভেচ্ছা।

১৯৯৫ সালের ২ আগস্ট ভালোবেসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ওমর সানী ও মৌসুমী। সুখে-দুঃখে ভালোবেসে একে অন্যের হয়ে এক ছাদের তলায় ২৫টি বছর পার করেছেন তারা।

ওমর সানী-মৌসুমীর সুখের সংসার আলোকিত করে দু’সন্তানও এসেছে। একজন পুত্র ফারদিন ও অন্যজন কন্যা ফাইজা। ফারদিন রাজধানীর উত্তরায় ‘মেরিমন্টানা’ নামের একটি রেস্টুরেন্ট পরিচালনা করছেন। রেস্টুরেন্ট ব্যবসায় নিজেদের পুত্রের সাফল্যে বেশ আনন্দিত ওমর সানী-মৌসুমী। পাশাপাশি ফারদিন একজন নির্মাতা হিসেবেও কাজ করেন।

নিজের জীবনে মৌসুমীর ভূমিকা এবং মৌসুমী প্রসঙ্গে ওমর সানী বলেন, মৌসুমী আমার জীবনের আলো, আমার সুখে-দুঃখে পথচলার সঙ্গী, এক কথায় মৌসুমীই আমার জীবনের সব। সে নায়িকা, স্ত্রী, মা এবং সমাজসেবক হিসেবে একজন সফল মানুষ।

অপরদিকে মৌসুমী বলেন, আমার সুন্দর এই জীবনের জন্য কৃতজ্ঞ আল্লাহর কাছে, আমার বাবা মায়ের কাছে, তারপরই সানীর কাছে। বিশেষ করে আমার বাবার মৃত্যুর পর সানী আমাদের পুরো পরিবারে যে ভূমিকা রেখে আসছে তার কোনো তুলনাই হয় না।

এদিকে ওমর সানি তাদের বিবাহ বার্ষিকীতে কেক কাটার বেশ কয়েকটি ছবি পোস্ট করে তার ফেসবুকে লিখেন, আলহামদুলিল্লাহ ২৬ বছর পার করলাম, আপনাদের দোয়াতে আল্লাহর হুকুমে, পরিবার পরিজন, বন্ধুবান্ধব ফিল্ম ক্লাব, শিল্পী সমিতি, প্রযোজক সমিতি, পরিচালক সমিতি, চলচ্চিত্র বান্ধব সবাইকে নিয়ে তার চেয়ে বড় আমাদের ভক্ত, আপনাদের দোয়াতে বাকি জীবন কবর পর্যন্ত যেতে পারি দোয়া করবেন।

(দ্য রিপোর্ট/আরজেড/০২আগস্ট, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর