thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নিয়মিত মাদক সেবন করতেন নায়িকা একা

২০২১ আগস্ট ০২ ১৯:১৩:৪২
নিয়মিত মাদক সেবন করতেন নায়িকা একা

দ্য রিপোর্ট প্রতিবেদক: সিমন হাসান একা। এক সময় ঢাকাই সিনেমার আলোচিত নাম ছিলো এটি। ১৯৯৭ সালে চলচ্চিত্র জগতে পা রাখেন এ নায়িকা। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। একে একে দর্শক প্রিয় সিনেমা উপহার দিয়ে চলচ্চিত্র অঙ্গনে শক্ত অবস্থান তৈরি করে নেন একা। তবে অনেক দিন ধরে পর্দায় তার উপস্থিতি নেই। পর্দার বাইরেও তেমন কোনো আলোচনায় ছিলেন না।

দীর্ঘদিন পর্দার আড়ালে থাকলেও নেতিবাচক শিরোনামে ফের আলোচনায় এসেছেন তিনি। গৃহকর্মী নির্যাতনের দায়ে শনিবার (৩১ জুলাই) রাতে তাকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ। পরে তার বাসা থেকে মাদকদ্রব্য উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে দুটি মামলা হয়েছে। এ সব মামলায় তিনি কারাগারে আছেন।

এরপর বেরিয়ে আসে, একার জীবনের আরেক গল্প। এ যেন অচেনা এক একা। নিয়মিত মাদক সেবন করায় স্বাভাবিক জীবন তার প্রায় তছনছ। এর ছাপ পড়েছে চেহারায়ও। মাদকাসক্ত হওয়ার কারণে তাকে চেনা বড় দায়। জানা গেছে, নিয়মিত মাদক সেবনে অভ্যস্ত হয়ে পড়ায় এই নায়িকার এমন দশা হয়েছে।

শনিবার রাতে হাতিরঝিল থানায় গিয়ে দেখা যায়, থানায় অফিসারের রুমে বসে আছেন একা। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন ছিল। সে সময় থানায় অস্বাভাবিক আচরণ করছিলেন তিনি। তার চেহারায় ছিল না গ্লামারের ছাপ। নিয়ন্ত্রণহীন মেজাজে থানার ভেতরে কখনো সংবাদকর্মী আবার পুলিশ সদস্যদের উপর চড়াও হচ্ছেন। একপর্যায়ে অসুস্থতার ভান করে এক নারী পুলিশ সদস্যকে ধাক্কা মেরে দেন একা। এতো কিছুর পরও তাকে কিছুই বলেনি পুলিশ। নায়িকার এমন অস্বাভাবিক আচরণের মধ্যে হঠাৎ এক গোয়েন্দা কর্মকর্তা এসে বলেন, ‘ভাই, আপনারা ওনার (একা) কাছে যাইয়েন না। তিনি ফুললি লোডেড।’

পুলিশের তেজগাঁও বিভাগের এডিসি হাফিজ আল ফারুক জানান, হাজেরা বেগম নামে এক গৃহকর্মী মাসে পাঁচ হাজার টাকায় একার বাসায় তিন মাস ধরে ছুটা কাজ করে আসছিলেন। বাসা পরিবর্তনের সময় হাজেরাকে অতিরিক্ত কাজ করার কথা বলেন একা। তখন হাজেরা বলেন, আগে অবহিত না করায় হঠাৎ বাড়তি কাজ করা তার পক্ষে সম্ভব নয়। অন্য যেসব বাসায় তিনি কাজ করেন, তারা বিপদে পড়বেন। এক পর্যায়ে হাজেরা তার বর্তমান মাসের বেতনও চান। কিন্তু আগের দু’মাসের বেতন পরিশোধ করেন অভিনেত্রী। এরপর একা ক্ষিপ্ত হয়ে গৃহকর্মীকে বেদম মারধর করেন। খবর পেয়ে প্রতিবেশী ও আশপাশের লোকজন একার বাসা ঘেরাও করেন। তারা ৯৯৯-এ কল করেন। এরপর পুলিশ ঘটনাস্থলে গেলে একা ভেতর থেকে দরজা বন্ধ করে রাখেন। পরে আশপাশের লোকজন ও পুলিশ মিলে দরজা কোনোমতে ভেঙে একাকে আটক করা হয়।

হাফিজ আল ফারুক আরও বলেন, একার বাসায় অভিযান চালিয়ে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা এবং অর্ধেক বোতল মদ পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি প্রায় নিয়মিত ইয়াবা সেবনের কথা স্বীকার করেন।

তৌহিদ আহনাফ নামের একজন নায়িকা একার দুইটি ছবি পোস্ট করে লিখেছেন, দীর্ঘদিনের আড়াল ভেঙে ৫ মাস আগে একা এসেছিলো শাহরিয়ার নাজিম জয়ের ৩০০ সেকেন্ড অনুষ্ঠানে। তার সেই পোস্টের সত্যতা যাচাই করতে গিয়ে দেখা যায়, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিমের ৩০০ সেকেন্ড অনুষ্ঠানের প্রচারিত একটি পর্বে অতিথি হয়ে এসেছিলেন তিনি। নায়িকার তখনকার চেহারার সঙ্গে বতর্মান চেহারার বিরাট বড় পার্থক্য খুঁজে পাচ্ছেন ভক্তরা।

নেটাগরিকদের একজন লিখেছেন- ‘একাকে এভাবে দেখব আমরা ভাবতেও পারছি না।’ আরেকজন লিখেছেন, ‘একার এই পরিণতি কেন?’

(দ্য রিপোর্ট/আরজেড/০২আগস্ট, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর