thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

বিস্কুট মুখে বাসায় ঢুকলেন পরীমনি

২০২১ সেপ্টেম্বর ০১ ১৩:৫৩:০৩
বিস্কুট মুখে বাসায় ঢুকলেন পরীমনি

দ্য রিপোর্ট প্রতিবেদক: বাসায় ঢোকার আগে পরীমনিকে বিস্কুট খেতে দেখা যায়। এ সময় তার আশপাশে সংবাদকর্মীদের ব্যাপক ভিড় দেখা যায়।

গাজীপুরের কাশিমপুর মহিলা কারাগার থেকে মুক্ত হয়ে বাসায় ফিরলেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। এ সময় তাকে বিস্কুট খেতে খেতে গাড়ি থেকে নামতে দেখা যায়।

বুধবার দুপুর ১টার দিকে বনানীর বাসায় প্রবেশ করেন পরীমনি। এ সময় তার আশপাশে সংবাদকর্মীদের ব্যাপক ভিড় দেখা যায়।

নায়িকার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী জানান, পরীমনি মানসিক ও শারীরিকভাবে বিপর্যস্ত। এ কারণে তিনি সাংবাদিকদের সঙ্গে আপাতত কথা বলবেন না।

গত ৪ আগস্ট রাত থেকে আইনশৃঙ্খলা বাহিনীর হেফাজত ও কারাগারে ছিলেন পরীমনি।

আজ সকাল সাড়ে ৯টার দিকে পরীমনি তার আইনজীবী ও খালুর সঙ্গে কারাগার থেকে ঢাকার পথে রওনা হন। এ সময় কারাফটকে তাকে বহন করা গাড়ি দাঁড়ালে উৎসুক লোকজন সেটিকে ঘিরে রাখে।

ওই সময় পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী নিউজবাংলাকে বলেন, ‘আমরা সাড়ে ৯টার দিকে পরীমনিকে নিয়ে কারাফটক থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়েছি। আমরা তাকে তার বনানীর বাসায় পৌঁছে দেব।’

পরীমনিকে তার বনানীর বাসা থেকে গত ৪ আগস্ট মাদকদ্রব্যসহ আটক করে র‌্যাবের একটি দল। পরের দিন বনানী থানায় এ অভিনেত্রীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে বাহিনীটি।

সেই মামলায় মঙ্গলবার জামিন হয় পরীমনির। আদেশের কাগজ কারাগারে যেতে সময় লাগায় বুধবার সকালে কারামুক্ত হন আলোচিত এ অভিনেত্রী।

.(দ্য রিপোর্ট/আরজেড/০১ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর