thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সন্তানের বাবার পরিচয় দিলো নুসরাত!

২০২১ সেপ্টেম্বর ০৪ ১৪:৪৭:৫৯
সন্তানের বাবার পরিচয় দিলো নুসরাত!

দ্য রিপোর্ট ডেস্ক: পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান গত ২৬ আগস্ট ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। ছেলের নাম রেখেছেন ঈশান। অনেক দিন ধরে ধরে একটি প্রশ্নের উত্তর খুঁজছে নেটিজেনরা। সেটা হলো, টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের সন্তানের পিতা কে? পুত্রসন্তান নিয়ে প্রেমিক-অভিনেতা যশের সঙ্গে ফিরে আসেন বাড়িতে। কিন্তু প্রশ্নের জবাব মেলেনি আজও।

তবে এবার সংশয়ের অবসান হলো। সন্তানের পিতা হিসেবে যশকে পরোক্ষভাবে স্বীকার করে নিলেন নুসরাত। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ারের মাধ্যমেই বিষয়টি পরিষ্কার করেছেন অভিনেত্রী।

তবে সন্তান জন্মের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পোস্টে অনেকেই নতুন কিছুর ইঙ্গিত খুঁজছেন। নেটিজেনদের ধারণা ধীরে ধীরে ঈশানের বাবার পরিচয় প্রকাশ করতে চাইছেন এ অভিনেত্রী।

ইনস্টাগ্রামে নতুন একটি ছবি শেয়ার করেছেন নুসরাত। যেখানে তাকে সাদা-কালো ড্রেসে, খোলা চুলে দেখা গেছে। ছবিতে তার মুখে এখনও মাতৃত্বের আনন্দ স্পষ্ট।

ছবির ক্যাপশনে এ অভিনেত্রী লেখেন, ‘যাদের পরামর্শ নেবেন না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনবেন না। ’ হ্যাশট্যাগে লিখেছিলেন, ‘নতুন ভূমিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’। তারই নীচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করেছিলেন সন্তানের বাবার কথা। লিখেছিলেন, ‘ড্যাডি’, অর্থাৎ বাবা। এ থেকেও কিছুটা পরিষ্কার হয়ে যায় যে, সন্তানের পিতা মূলত যশ।

কলকাতার বিভিন্ন গণমাধ্যমের সূত্র মতে, নুসরাত ও যশ একসঙ্গেই বসবাস করেন। বৃহস্পতিবার একটি ছবি শেয়ার করে নুসরাত লেখেন, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’

প্রসঙ্গত, ২০১৯ সালে ভালোবেসে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত জাহান। তবে গত বছর সংসার ছেড়ে আলাদা হয়ে যান অভিনেত্রী। তখনই তার সম্পর্ক গড়ে ওঠে যশের সঙ্গে। যখন নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে, তখন নিখিল সাফ জানিয়ে দেন, তিনি এই সন্তানের পিতা নন। এরপর থেকেই গুঞ্জন ছড়ায়, যশের সন্তানই নিজের গর্ভে লালন করেছেন নুসরাত।

.(দ্য রিপোর্ট/আরজেড/০৪ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর