thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮,  ১২ রবিউল আউয়াল 1443

যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ সম্পাদক তৌহিদুর

২০২১ সেপ্টেম্বর ০৭ ১১:২৪:৩০
যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ সম্পাদক তৌহিদুর

দ্য রিপোর্ট প্রতিবেদক: যশোর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে জাহিদ হাসান টুকুন সভাপতি ও এসএম তৌহিদুর রহমান সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট কাজী ফরিদুল ইসলাম ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে জাহিদ হাসান টুকুন সভাপতি পদে ৮০ ভোট পেয়ে চতুর্থবারের মতো নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী মতিনুজ্জামান মিটু পেয়েছেন আট ভোট। সম্পাদক এসএম তৌহিদুর রহমানও ৬৪ ভোট পেয়ে চতুর্থবারের মতো নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আহসান কবীর পেয়েছেন ২৮ ভোট ও জুয়েল মৃধা পেয়েছেন পাঁচ ভোট।

এছাড়াও সহ-সভাপতি পদে জয়লাভ করেছেন ওহাবুজ্জামান ঝন্টু ও নূর ইসলাম। অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- যুগ্ম সম্পাদক পদে সরোয়ার হোসেন ও হাবিবুর রহমান মিলন, কোষাধ্যক্ষ পদে হাবিবুর রহমান রিপন, দপ্তর সম্পাদক পদে তৌহিদ জামান, সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক পদে তহীদ মনি। কার্যকরী সদস্য পদে নির্বাচিত হন শহীদ জয়, শিকদার খালিদ, জাহিদুল কবীর মিল্টন, ফিরোজ গাজী, কাজী আশরাফুল আজাদ ও সাজেদ রহমান।

(দ্য রিপোর্ট/আরজেড/০৭ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর