thereport24.com
ঢাকা, শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮,  ৯ রবিউল আউয়াল 1443

যমুনায় নৌকা ডুবির ঘটনায় ৩ জনের লাশ উদ্ধার

২০২১ সেপ্টেম্বর ১০ ১৮:৩০:২৮
যমুনায় নৌকা ডুবির ঘটনায় ৩ জনের লাশ উদ্ধার

দ্য রিপোর্ট প্রতিবেদক: সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনা নদীর এনায়েতপুর বেরিবাঁধ নামকস্থানে নৌকা ডুবির ঘটনায় নারীসহ ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ । তারা হলো, জামালপুরের ইসলামপুর উপজেলার পাতশী মন্ডল পাড়া গ্রামের বৃদ্ধা ঝিলিমন বেগম (৬০) ও দেওয়ানগঞ্জ উপজেলার খরমা মধ্যপাড়া গ্রামের গৃহবধূ ফুল বেগম (৪৯) ও গায়ানপাড়া গ্রামের মিনটু মিয়ার ছেলে ইয়াছিন (৯)। এ ঘটনাতে নারীসহ এখনও ৪ জন নিখোঁজ রয়েছে এবং উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

চৌহালীর নৌ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্প্রতিবার বিকেলে জামালপুরের দেওয়ানগঞ্জ থেকে মাঝিমাল্লাসহ ৭৫ জন যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত একটি নৌকা সিরাজগঞ্জের এনায়েতপুর দরবার শরিফে আসছিল।

সন্ধ্যার দিকে উল্লেখিত স্থানে প্রচন্ড ¯্রােত ও ঘূর্ণিপাকে যাত্রীবাহী নৌকাটির অর্ধাংশ ডুবে যায়। এতে নারী ও শিশুসহ ২১ জন ডুবে যায়। এরমধ্যে স্থানীয়দের সহযোগীতায় মাঝিমাল্লাসহ ১৪ জন সাঁতরিয়ে তীরে উঠলেও ৭ জন নিখোঁজ হয়। এ ঘটনার পর যমুনার পাড়ে শত শত মানুষের ভিড় জমে।

ওইদিন রাতেই নৌ পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন ঘটনাস্থল এলাকায় অভিযান চালিয়ে ওই ২ নারীর লাশ উদ্ধার করে এবং শুক্রবার সকালে এ অভিযানে যমুনা নদীর ভাটি এলাকা শাহজাদপুর উপজেলার মোনকষা নামকস্থান থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। এদিকে বিকেলে রাজশাহী ডুবুরি দল ঘটনাস্থল এলাকায় পৌছে এবং নিখোঁজ ব্যাক্তিদের উদ্ধার অভিযান শুরু করেছে। কোন অভিযোগ না দুপুরে শিশুসহ ওই ৩ জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১০ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর