thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

সত্যি হলো মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জন

২০২১ সেপ্টেম্বর ১৩ ১০:৩৮:১৫
সত্যি হলো মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জন

দ্য রিপোর্ট প্রতিবেদক: সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) বিবাহ সম্পন্ন হয়। পাত্র গাজীপুরের তরুণ রাজনীতিক-ব্যবসায়ী রাকিব। বিয়ের বিষয়টি নিশ্চিত করেন মাহি নিজেই।

মাহি তার ফেসবুকে রাকিবের সঙ্গে ছবি পোস্ট করে লিখেন, ‘আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন, এটাই একমাত্র চাওয়া।’

তবে মাহি আগেই বিয়ে করেছন বলে শোনা যায়। এর আগে মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক মাস না পেরুতেই মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জন উঠে। এই গুঞ্জনের সূত্রপাত হয় মাহির একটি ছবিকে কেন্দ্র করে। এরপর বিয়ের গুঞ্জনের আগুনে ঘি ঢালে মাহির একটি ভিডিও।

মাহির শুটিং সেটেও নিয়মিত যাতায়াত ছিল রাকিবের। বর্তমানে ‘বুবুজান’ সিনেমার শুটিং করছেন মাহি। সেখানে মাহির সঙ্গে রাকিব রয়েছেন বলেও জানিয়েছে সূত্রটি।

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের এক বছর না যেতেই তাদের বিচ্ছেদের গুঞ্জন উঠে। সবশেষ গত মে মাসে অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন মাহি।

(দ্য রিপোর্ট/আরজেড/১৩ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর