thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

সেরা আইপিএল একাদশ সাজালেন সাকিব

২০২১ সেপ্টেম্বর ১৪ ১৭:০১:৩৯
সেরা আইপিএল একাদশ সাজালেন সাকিব

দ্য রিপোর্ট ডেস্ক: নিজের পছন্দের সর্বকালের সেরা আইপিএল একাদশ সাজিয়েছেন সাকিব আল হাসান। একাদশে চার বিদেশি রাখা গেলেও দুইবারের আইপিএল জয়ী সাকিব রেখেছেন তিন জনকে, মানে ৮ জনই ভারতীয়। নেতৃত্বে রেখেছেন চেন্নাই সুপার কিংসের তিনবারের চ্যাম্পিয়ন মহেন্দ্র সিং ধোনিকে। এছাড়া এই একাদশে তিনি নিজেকেও রাখেননি।

সাকিবের এই দলে বড় চমক, তিনি রাখেননি টি-টোয়েন্টির সুপারস্টার এবি ডি ভিলিয়ার্স ও ক্রিস গেইলকে। তার দলে ওপেনার মুম্বাই ইন্ডিয়ান্সের রোহিত শর্মা ও সানরাইজার্স হায়দরাবাদের অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। তিন নম্বর ব্যাটসম্যান রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরাট কোহলি। চার নম্বরে সুরেশ রায়না। এরপর পাঁচ ও ছয়ে যথাক্রমে ধোনি ও লোকেশ রাহুল।

সাকিবের একাদশে দুজন অলরাউন্ডার রাজস্থান রয়্যালসের বেন স্টোকস ও চেন্নাইয়ের রবীন্দ্র জাদেজা। কোনো স্পেশালিস্ট স্পিনার নেই তার দলে। তিন পেসার লাসিথ মালিঙ্গা, যশপ্রীত বুমরা ও ভুবনেশ্বর কুমার।

সাকিবের সর্বকালের সেরা একাদশ: রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার) লোকেশ রাহুল, বেন স্টোকস, রবীন্দ্র জাদেজা, লাসিথ মালিঙ্গা, যশপ্রীত বুমরা, ভুবনেশ্বর কুমার।

(দ্য রিপোর্ট/আরজেড/১৪ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর