thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮,  ১৬ সফর 1443

আগামী ইউপি নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে: কবিতা খানম

২০২১ সেপ্টেম্বর ১৪ ১৯:২৬:৫৫
আগামী ইউপি নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে: কবিতা খানম

দ্য রিপোর্ট প্রতিবেদক: নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেছেন, আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। ইউনিয়ন পর্যায়ের নির্বাচনগুলোতে অনেক সমস্যায় পড়তে হয়। তাই নির্বাচনকালীন সময়ে আইন শৃংখলা বাহিনীসহ আমরা সবাই সতর্ক অবস্থানে থাকবো।

তিনি আজ মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নওগাঁর সদর উপজেলা অডিটোরিয়ামে নওগাঁর চার উপজেলার স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে একথা বলেন তিনি।

এ সময়ে স্মার্ট কার্ড নিতে এসে কেউ যেন কোন রকম হয়রানির শিকার না হয় সেদিকে কর্মকর্তাদের সজাগ থাকার আহবান জানান নির্বাচন কমিশনার।

আজ বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ। নির্বাচন কমিশন সচিবালয়ের আইইডিএ ২য় পর্যায়ের প্রকল্প পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল কাশেম মোঃ ফজলুল কাদের এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার কেএমএ মামুন খান চিশতী, রাজশাহী অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম, নওগাঁ জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রফিক, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মির্জা ইমাম উদ্দিন, সদর উপজেলা নির্বাচন অফিসার মোঃ রুহুল আমিন প্রমুখ বক্তব্য রাখেন।

নওগাঁর নিয়ামতপুর, মান্দা, মহাদেবপুর ও রানীনগর এই চার উপজেলার মোট ৭ লাখ ৯৫ হাজার ৪৭টি স্মার্ট কার্ড বিতরণের লক্ষমাত্রা নিয়ে এই কার্যক্রম শুরু হয়। এর মধ্যে নিয়ামতপুর উপজেলার ১ লাখ ৭৫ হাজার ১টি, মান্দা উপজেলার ২ লাখ ৭৪ হাজার ৫০৩টি, মহাদেবপুর উপজেলার ২ লাখ ১১ হাজার ৬৭২টি এবং রানীনগর উপজেলার ১ লাখ ৩৩ হাজার ৮৭১টি স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

এনিয়ে নওগাঁর ১১ উপজেলার মধ্যে ৭টি উপজেলা স্মার্ট জাতীয় পরিচয়পত্রের আওতায় আসলো।

(দ্য রিপোর্ট/আরজেড/১৪ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর