thereport24.com
ঢাকা, বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮,  ১৩ রবিউল আউয়াল 1443

নড়াইলে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ইউপি চেয়ারম্যানসহ নিহত ২

২০২১ সেপ্টেম্বর ১৬ ১১:১৬:১৬
নড়াইলে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ইউপি চেয়ারম্যানসহ নিহত ২

দ্য রিপোর্ট প্রতিবেদক: নড়াইলের কালিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার পানিতে ডুবে এক ইউপি চেয়ারম্যানসহ ২ জন নিহত হয়েছেন।

গতকাল বুধবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে কালিয়া-বড়দিয়া সড়কের সিবানন্দপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন কালিয়া উপজেলার ৬নং খাশিয়াল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খান রাসেল সুইট (৫০) ও তার সঙ্গী বড়দিয়া মুন্সী মানিক মিয়া ডিগ্রী কলেজের কর্মচারী মো. শওকত সর্দার (৬০)।

তবে এ সময় বেঁচে গেছেন কালিয়ার টোনা আলিয়াা মাদরাসার শিক্ষক মো. ওলিউল্লাহ (৫০)।

জানা গেছে, বুধবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে খান রাসেল সুইটসহ ৩ জন কালিয়া উপজেলা শহর থেকে নিজের প্রাইভেটকারযোগে গ্রামের বাড়ি বড়দিয়া আসছিলেন। এ সময় চেয়ারম্যান নিজেই গাড়ি চালাচ্ছিলেন। পথিমধ্যে সিবানন্দপুর প্রাথমিক বিদ্যালয়ের কাছে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় গাড়িটি রাস্তার পাশের খালের পানিতে ডুবে যায়। তখন গাড়ি থেকে বের হতে না পারায় নিশ্বাস বন্ধ হয়ে মারা যান চেয়ারম্যান খান রাসেল সুইট ও তার সঙ্গী শওকত সরদার।

নিহত ইউপি চেয়ারম্যানের ভাই সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান খান শামিমুর রহমান জানান, বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বাদ জোহর বড়দিয়া মাঠে জানাযা শেষে দাফন সম্পন্ন হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৬ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর