thereport24.com
ঢাকা, রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮,  ১০ রবিউল আউয়াল 1443

জাতীয় ক্রাশ রাশমিকা

২০২১ সেপ্টেম্বর ১৮ ১০:০১:১০
জাতীয় ক্রাশ রাশমিকা

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার তুমুল জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা। তাকে ভারতের 'জাতীয় ক্রাশ' বলা হয়ে থাকে। বিষয়টিকে আনুষ্ঠানিক রূপ দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছেন তার ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আন্দোলন শুরু করে দিয়েছেন তারা।

রাশমিকা জানান, ‘আমি আসলে জানি না কোথা থেকে এর শুরু। মনে হয়, প্রথম দিকে আমাকে কর্ণাটক ক্রাশ বলতো। সেখান থেকে জাতীয় ক্রাশ। এটা দিয়ে আসলে কী বোঝায়, আমি জানি না।’

কন্নড় সিনেমা দিয়ে যাত্রা শুরু করেন রাশমিকা। তারপর তেলেগু ও তামিল সিনেমায় নিজেকে তুলে ধরেছেন এই অভিনেত্রী। সব জায়গাতেই পেয়েছেন সফলতা। বলিউডের দর্শকদের কাছেও তিনি বেশ জনপ্রিয়।

‘কিরিক পার্টি’ র শুটিং করতে গিয়ে ছবির নায়ক রক্ষিত শেঠির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রাশমিকা। তাদের দুজনের প্রেমের গভীরতা এতোটাই ছিল যে, ২০১৭ সালে বাগদান সারেন। কিন্তু দুঃখের বিষয়, পরের বছরই এই জুটির বাগদান ভেঙে যায়। রাশমিকা-রক্ষিত শেঠির সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি।

বাগদান ভাঙার কারণ হিসেবে ঘুরে ফিরে আসে রাশমিকার ‘ডিয়ার কমরেড’ ছবির ট্রেলার। ওই ট্রেলার প্রকাশ্যে আসতেই বাগদান ভাঙেন প্রেমিক রক্ষিত। সেই ছবির ট্রেলারে নায়ক বিজয় দেভরকোন্ডার সঙ্গে রাশমিকার একটি ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্য ছিল। নিজের হবু স্ত্রীকে অন্য কোনো পুরুষের চুম্বনের দৃশ্যে মেনে নিতে পারেননি রক্ষিত শেঠি। তাই নাকি বাগদান ভেঙে দেন তিনি। যদিও এই ব্যাপারে কখনোই মুখ খোলেননি দুজনের কেউই।

প্রসঙ্গত, ‘গীতা গবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ ছবির জন্য বেশ পরিচিতি পান রাশমিকা। তার মুক্তিপ্রাপ্ত সবশেষ ছবি তামিল ভাষার ‘সুলতান’। এছাড়া তেলেগু ‘পুষ্পা’ ও হিন্দি ‘মিশন মজনু’ চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় নায়িকার বাগদান ভাঙার পর খারাপ সময় কাটাতে হয়েছে। সোশ্যাল মিডিয়াতে নানা কটু কথা শুনতে হয়েছে তাকে। তবুও দিনশেষে তিনি 'জাতীয় ক্রাশ'।

(দ্য রিপোর্ট/আরজেড/১৮ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর