thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ইভ্যালির সিইও রাসেল হাসপাতাল থেকে ফের থানায়

২০২১ সেপ্টেম্বর ১৮ ১০:১১:১৪
ইভ্যালির সিইও রাসেল হাসপাতাল থেকে ফের থানায়

দ্য রিপোর্ট প্রতিবেদক: অর্থ আত্মসাতের মামলায় গ্রেপ্তারকৃত ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল অসুস্থবোধ করায় তাকে দুই হাসপাতালে চিকিৎসা দিয়ে আবার গুলশান থানায় নেওয়া হয়েছে।

গুলশান থানার ডিউটি অফিসার অনিন্দ দাস গণমাধ্যমে এ তথ‌্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার রাত ৯টার দিকে মো. রাসেল জানান, তার শ্বাস নিতে সমস্যা হচ্ছে। তিনি তার স্ত্রীকেও ডাক দিতে বলেন। পরে স্ত্রীসহ তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়। সেখানে তার প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসকরা অন‌্য একটি হাসপাতালে রেফার্ড করেন। রাত সোয়া ১১টার দিকে ওই হাসপাতালের উদ্দেশে ঢামেক থেকে রাসেলকে নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক পরীক্ষা করে চিকিৎসকরা জানান, গুরুতর সমস্যা নেই। এরপর রাত ১২টার দিকে আবার তাকে গুলশান থানায় নেওয়া হয়।

গত ১৬ সেপ্টেম্বর রাসেল ও শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় একটি মামলা হয়। আরিফ বাকের নামে ইভ্যালির এক গ্রাহক মামলাটি দায়ের করেন। এই মামলা হওয়ার পর বিকেলেই রাসেল ও তার স্ত্রী শামীমাকে আটক করে র‌্যাব।

সেই মামলায় গ্রেপ্তারকৃত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) শুক্রবার দুপুরে ৩ দিন করে রিমান্ডের আদেশ দেন আদালত।

(দ্য রিপোর্ট/আরজেড/১৮ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর