thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮,  ১২ রবিউল আউয়াল 1443

পাকিস্তানে খেলতে সবাই লাইন ধরবে: রমিজ

২০২১ সেপ্টেম্বর ১৯ ২০:১৩:১০
পাকিস্তানে খেলতে সবাই লাইন ধরবে: রমিজ

দ্য রিপোর্ট ডেস্ক: গত কয়েকদিন ধরে বিশ্ব ক্রিকেটে সবচেয়ে আলোচিত খবর, নিউজিল্যান্ড ক্রিকেট দলের পাকিস্তান সফর স্থগিত করে দেয়া। প্রায় ১৮ বছর পর তিন ওয়ানডে ও পাঁচ টি-টোয়েন্টি খেলতে পাকিস্তান গিয়েছিল কিউইরা। কিন্তু প্রথম ওয়ানডে শুরুর খানিক আগে নিরাপত্তা শঙ্কার কথা বলে সফর স্থগিত করে দিয়েছে তারা।

এমন ঘটনায় পাকিস্তান ক্রিকেট সংশ্লিষ্ট সবাই হতাশ। এমনকি ক্রিকেট বিশ্বের অনেকেই নিউজিল্যান্ডের সমালোচনা করছেন খোলাখুলি। অনেকে আবার নিরাপত্তার বিষয়ে আপোষ না করায় কিউইদের বাহবাও দিচ্ছেন। তবে ভিন্ন কথাই ভাবছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নতুন চেয়ারম্যান রমিজ রাজা।

তার মতে, পাকিস্তানের ক্রিকেটারদের এখন হতাশ হওয়ার সময় নয়। বরং মাঠের খেলায় নিজেদের সেরা প্রমাণ করতে পারলে, বিশ্বের সব দল পাকিস্তানে খেলার জন্য লাইন ধরবে বলে মনে করেন রমিজ। তাই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে হতাশাটাকেই শক্তিতে পরিণত করার বার্তা দিয়েছেন পিসিবি প্রধান।

এক ভিডিওবার্তায় তিনি বলেছেন, ‘এখন যা কিছুই হয়েছে, পাকিস্তান ক্রিকেটের জন্য ভালো হয়নি। তবে এখানে একটা বিষয় সবাইকে মনে করিয়ে দিতে চাই, এর আগেও আমাদের এমন অভিজ্ঞতার মধ্য দিয়ে গেছে এবং আমরা প্রতিবারই সামনে ঘুরে দাঁড়িয়েছি।’

রমিজ আরও বলেন, ‘তাই আমি সমর্থকদের বলবো পাকিস্তান ক্রিকেটের পেছনে শক্তি হিসেবে দাঁড়ান এবং বিশ্বকাপে দলকে শক্তি জোগান। আমার দলকে বলবো, নিজেদের হতাশাকে মাঠে শক্তিতে পরিণত করাই এখন একমাত্র পথ। তোমরা যখন বিশ্বের সেরা দল হবে, তখন সবাই আমাদের দেশে খেলার জন্য লাইন ধরে দাঁড়াবে। তাই আমি বলবো সবাইকে শিক্ষা নিতে এবং হতাশ না হতে।’

(দ্য রিপোর্ট/আরজেড/১৯ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর