thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড

২০২১ সেপ্টেম্বর ২১ ১৪:২৯:৫২
কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড

দ্য রিপোর্ট প্রতিবেদক: কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার নুর মহাম্মদ হত্যা মামলায় ৪ আসামিকে মৃত্যুদণ্ড ও এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) আসামিদের উপস্থিতিতে এ রায় দেন কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক তাজুল ইসলাম।

ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন- সাইদুল ইসলাম (৩৭), ফারুক হোসেন (৩৮), কামাল শেখ (৪০) এবং মশিউল আলম (৪০)। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত অপর আসামি হলেন মনোয়ার হোসেন ডাবলু (৩৮)। ডাবলু ও সাইদুল ইসলাম কুষ্টিয়া সদর সাব-রেজিস্ট্রি অফিসের স্টাফ ছিলেন।

কুষ্টিয়া জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২০১৮ সালের ৮ অক্টোবর রাত ১১টার দিকে দুর্বৃত্তরা কুষ্টিয়া সদর সাব রেজিস্ট্রার নূর মোহাম্মদ শাহকে (৫০) শহরের আড়ুয়াপাড়া এলাকার বিসি স্ট্রিট সড়কের হানিফ আলীর বাড়ির তিনতলা ভাড়া বাসায় হাত-পা ও মুখ বেঁধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও জবাই করে হত্যা করে।

পরদিন নিহতের ছোট ভাই কামরুজ্জামান বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় অজ্ঞাতনামা কয়েকজনের নামে হত্যা মামলা করেন। ঘটনার চার দিন পর পুলিশ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত পাঁচজনকে গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও রশিসহ বিভিন্ন আলামত জব্দ করে। পরে আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

(দ্য রিপোর্ট/আরজেড/২১ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর