thereport24.com
ঢাকা, বুধবার, ৮ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮,  ৩ জমাদিউল আউয়াল 1443

ইউটিউব সেনসেশন ইয়োহানির প্রথম কনসার্ট ভারতে

২০২১ সেপ্টেম্বর ২২ ১৮:৫১:২৯
ইউটিউব সেনসেশন ইয়োহানির প্রথম কনসার্ট ভারতে

দ্য রিপোর্ট ডেস্ক: সিংহলি ভাষায় মানিকে মাগে হিতে গানটি গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে উঠেছিলেন শ্রীলঙ্কান সংগীতশিল্পী ইয়োহানি। তার গানে মেতেছে অমিতাভ বচ্চন থেকে শুরু করে মাধুরী দীক্ষিতের মতো বলিউডের তারকারা। ইউটিউবে এই গানের ভিউয়ারের সংখ্যা পেরিয়েছে একশো মিলিয়নের গণ্ডি। তবে এবার আর অনলাইনে নয়, ভারতে কনসার্ট করতে চলেছেন ইয়োহানি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ইয়োহানি জানিয়েছিলেন যে সুযোগ পেলে বলিউডে গান গাইতে চান তিনি। বলিউডে কাজ করার ইচ্ছে থেকেই হিন্দি শিখছেন তিনি। তাঁর পছন্দের সংগীত পরিচালক এ.আর রহমান। বলিউডে পা রাখার দিকে একধাপ এগোলেন সংগীতশিল্পী। এই প্রথম ভারতে কনসার্টের আমন্ত্রন পেয়েছেন তিনি। আগামী ৩০ সেপ্টেম্বর গুরুগ্রাম ও ৩ অক্টোবর হায়দ্রাবাদে পারফর্ম করতে চলেছেন এই শ্রীলঙ্কান সংগীতশিল্পী। জি লাইভের নতুন প্ল্যাটফর্ম সুপারমুন হ্যাশট্যাগ নিউ ট্রেন্ডিংয়ের ব্যানারেই এই কনসার্ট অনুষ্ঠিত হতে চলেছে। ইয়োহানির দুটি শো দিয়েই যাত্রা শুরু এই প্ল্যাটফর্মের।

একাধারে র‍্যাপার, গীতিকার, মিউজিক প্রোডিউসার, ইউটিউবার, সংগীতশিল্পী ইয়োহানি ডিলোকা ডি সিলভা ইতিমধ্যেই অনলাইন সেনসেশন। ভারতে কনসার্ট প্রসঙ্গে গায়িকা বলেছেন,'ভারত থেকে এত ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। আগামী কনসার্ট নিয়ে আমি খুবই এক্সাইটেড। ভারতে লাইভ পারফর্ম করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।'

(দ্য রিপোর্ট/আরজেড/২২ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর