thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

বিয়াল্লিশ হাজার পিস ইয়াবা জব্দ করেছে কোস্ট গার্ড

২০২১ সেপ্টেম্বর ২২ ২৩:৫০:২১
বিয়াল্লিশ হাজার পিস ইয়াবা জব্দ করেছে কোস্ট গার্ড

দ্য রিপোর্ট প্রতিবেদক: বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানার আওতাধীন সাবরাং কাঁটাবুনিয়া কালা মেম্বারের চর সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে বিয়াল্লিশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

বুধবার (২২ সেপ্টেম্বর) বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় সমুদ্রপথে মায়ানমার হতে বাংলাদেশে ইয়াবা পাচার করা হবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক স্টেশন কমান্ডার টেকনাফ লেঃ কমান্ডার এম নাঈম উল হক এর নেতৃতে উক্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
অভিযান চলাকালীন কাঁটাবুনিয়া কালা মেম্বারের চর সাগরপার সংলগ্ন এলাকায় একটি ইঞ্জিন চালিত কাঠের নৌকা সমুদ্র হতে সাগরপারে ভিড়ার সময় সন্দেহজনক মনে হলে টর্চ লাইট এবং বাঁশির মাধ্যমে থামার সংকেত দেওয়া হয়। কোস্টগার্ডের উপস্থিতি জানতে পেরে উক্ত কাঠের নৌকা থেকে সাদা রংয়ের একটি প্লাস্টিকের বস্তা সাগরে ফেলে দিয়ে চোরাচালানকারীরা পালিয়ে যায়।
পরবর্তীতে, বস্তাটি তল্লাশী করে ৪২,০০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয় এবং জব্দকৃত ইয়াবা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।
তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

(দ্য রিপোর্ট/আরজেড/২২ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর