thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮,  ২২ রবিউস সানি 1443

টেস্ট থেকে বিদায় নিচ্ছেন মঈন আলি

২০২১ সেপ্টেম্বর ২৭ ১৫:২৩:৫৬
টেস্ট থেকে বিদায় নিচ্ছেন মঈন আলি

দ্য রিপোর্ট ডেস্ক: অবিলম্বে টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিতে চলেছেন ইংল্যান্ডের স্পিনিং অলরাউন্ডার মঈন আলি। তবে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলে যাবেন তিনি।

ইংল্যান্ডের হয়ে ৬৪টি টেস্ট খেলেছেন মঈন আলি। ৩৪ বছর বয়সী এ অলরাউন্ডারের আর টেস্ট খেলার প্রতি আগ্রহ নেই বলে জানিয়েছে ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো।

এর পেছনে অবশ্য পরিবারের প্রতি টান এবং জৈব সুরক্ষা বলয়ের মানসিক ধকলের বড় কারণ রয়েছে। বর্তমানে চেন্নাই সুপার কিংসের হয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেটে খেলছেন মঈন।

এই টুর্নামেন্ট শেষে ইংল্যান্ডের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন তিনি। এরপর আবার রয়েছে অ্যাশেজ সিরিজ। টানা তিনটি জৈব সুরক্ষা বলয় এবং পরিবার থেকে বিচ্ছিন্ন থাকার ধকল নিতে চাইছেন না এ স্পিনিং অলরাউন্ডার।

এরইমধ্যে ইংল্যান্ডের কোচ ক্রিস সিলভারউড এবং টেস্ট অধিনায়ক জো রুটকে নিজের সিদ্ধান্ত জানিয়েছেন মঈন। তবে ইংল্যান্ডের হয়ে সাদা বলের ক্রিকেট খেলে যাবেন তিনি। তবে প্রথম শ্রেণির ক্রিকেট খেলবেন কি না সে বিষয়ে সিদ্ধান্ত নেননি।

টেস্ট ক্রিকেটে ৬৪ ম্যাচ খেলে ব্যাট হাতে ৫ সেঞ্চুরি ও ১৪ ফিফটিতে ২৯১৪ রান এবং বল হাতে পাঁচবার ৫ উইকেটসহ ১৯৫ উইকেট নিয়েছেন মঈন।

(দ্য রিপোর্ট/আরজেড/২৭ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর