thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮,  ২২ রবিউস সানি 1443

দ্বিতীয় ম্যাচেও ব্যাট পেলেন না তামিম

২০২১ সেপ্টেম্বর ২৭ ১৯:০৮:৪২
দ্বিতীয় ম্যাচেও ব্যাট পেলেন না তামিম

দ্য রিপোর্ট ডেস্ক: এভারেস্ট প্রিমিয়াল লিগ খেলতে এখন নেপালে অবস্থান করছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবাল খান। তবে সেখানে গিয়ে ব্যাট করতে পারছেন না তিনি। বৃষ্টির কারণে নিজেদের প্রথম ম্যাচ ভেস্তে যাওয়ার পর দ্বিতীয় ম্যাচও পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। ফলে কোনো ম্যাচেই ব্যাটিং করতে পারলেন না এই ড্যাশিং ওপেনার।

গত রবিবার ইপিএলে অভিষেক হয় তামিমের। টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে পোখরা রাইনোজের বিপক্ষে ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে প্রতিনিধিত্ব করেন তিনি। তবে এদিন ব্যাট করা হয়নি তার। কেননা প্রতিকূল আবহাওয়ার কারণে প্রথম ইনিংস শেষ হওয়ার আগেই ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা করা হয়।

নিজেদের দ্বিতীয় ম্যাচে সোমবার তাদের প্রতিপক্ষ চেতন টাইগার্স। আগের দিনের চেয়ে এদিন আরও বাজেভাবে বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি। ফলে গত দিনে ১০.২ ওভার ফিল্ডিং করতে পারলেও এদিন মাঠেই নামতে পারেননি টাইগার ওপেনার।

ম্যাচগুলোর পয়েন্ট অবশ্য ভাগাভাগি হয়নি। দিনের খেলা বাতিল হয়ে যাওয়ায় দুই ম্যাচই অনুষ্ঠিত হবে পরে। যদিও দিনের শুরুর ম্যাচটা ‘বাতিল’ ঘোষণা দিয়েছিল কর্তৃপক্ষ। দ্বিতীয় ম্যাচও বাতিল হওয়াতে দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা দিয়ে খেলাগুলো পরবর্তী সময়ে আয়োজনের কথা জানানো হয়েছে।

এর ফলে ১ ম্যাচ থেকে তামিমদের সংগ্রহ ১ পয়েন্ট। তবে আগামী বুধবার নিজেদের পরবর্তী ম্যাচে মাঠে নামবে দলটি। বিরাটনগর ওয়ারিয়র্সের বিপক্ষে ম্যাচটি খেলা হবে এই ত্রিভুবন বিশ্ববিদ্যালয়ের মাঠেই।

(দ্য রিপোর্ট/আরজেড/২৭ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর