thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

যশের সঙ্গে বিয়ের কথা স্বীকার নুসরাতের

২০২১ অক্টোবর ১১ ১৬:০৪:১৪
যশের সঙ্গে বিয়ের কথা স্বীকার নুসরাতের

দ্য ‍রিপোর্ট ডেস্ক: টালিগঞ্জের নায়িকা সংসদ সদস্য নুসরাতের প্রেম, বিয়ে, বিচ্ছেদ, সন্তান জন্ম দেওয়া এবং এ সন্তানের বাবা তার প্রেমিক যশ দাশগুপ্ত- এসব ইস্যু নিয়ে আলোচনা-সমালোচনা নতুন খবর নয়। এবার অন্যরকম খবর ছড়িয়েছে আলোচনায় নুসরাত।

রবিবার (১০ অক্টোবর) দিনগত রাতে একটি কেকের ছবি পোস্ট করে এ খবর ছড়িছেন নুসরাত। যেখানে দেখা যায়, কেকের ওপর ইংরেজিতে লেখা ‘ওয়াই ডি’। এ কথা স্পষ্ট যে যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলোকেই পাশাপাশি বসানো হয়েছে।

কিন্তু নিচের একটি লেখা থেকেই উঠল নতুন তথ্য। লেখা, ‘হাসব্যান্ড’, অর্থাৎ ‘স্বামী’। আরও একটি জায়গায় লেখা, ‘ড্যাড’, অর্থাৎ ‘বাবা’। ঈশানের বাবা যে যশ, সে কথা নতুন নয়, আগেই প্রকাশ্যে এসেছিল। কিন্তু ‘স্বামী’ লেখা দেখেই প্রশ্ন জাগে, তবে কী যশের জন্মদিনে তাদের বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত? এই প্রশ্ন যে আগে ওঠেনি তা নয়। গত বছর শেষে তাদের দুজনকে দেখা গিয়েছিল দক্ষিণেশ্বর মন্দিরে। মাথায় সিঁদুর ছিল নুসরাতের। তা ছাড়া ঈশানের জন্মের পর এনা সাহা আয়োজিত বিশ্বকর্মা পুজোয় ‘যশরত’কে দেখা গিয়েছিল। সেখানেও নুসরাত মাথায় সিঁদুর পরেছিলেন। কিন্তু কখনো জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি এ অভিনেত্রী।

(দ্য রিপোর্ট/আরজেড/১১ অক্টোবর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর