thereport24.com
ঢাকা, শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮,  ১৬ রবিউল আউয়াল 1443

কন্নড় অভিনেতা হিসেবে যশের রেকর্ড

২০২১ অক্টোবর ১২ ১২:০৮:৫২
কন্নড় অভিনেতা হিসেবে যশের রেকর্ড

দ্য ‍রিপোর্ট ডেস্ক: বিখ্যাত ম্যাগাজিন ‘ফোর্বস ইন্ডিয়া’-এর প্রচ্ছদে জায়গা পেয়েছেন বলিউডের অনেক তারকা। কিন্তু ভারতের কন্নড় ফিল্ম ইন্ড্রাস্ট্রির কোনো তারকাকে দেখা যায়নি। প্রথমবার ‘ফোর্বস ইন্ডিয়া’-এর প্রচ্ছদে জায়গা পেলেন ‘কেজিএফ’খ্যাত অভিনেতা যশ। ‘ফোর্বস ইন্ডিয়া’ তাদের সর্বশেষ সংখ্যা প্রকাশ করেছে। তাতে যশকে নিয়ে ফিচার করেছে ম্যাগাজিনটি।

গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, ‘রকস্টার’ যশকে নিয়ে ফিচার প্রকাশ করেছে ‘ফোর্বস ইন্ডিয়া’। যশ প্রথম কোনো অভিনেতা যে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে ফোর্বস ইন্ডিয়ার প্রচ্ছদে জায়গা পেলেন। যশের জন্মস্থান ভারতের মহীশূর, সেখান থেকে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখার গল্প উঠে এসেছে।

চলতি বছর ফোর্বস ইন্ডিয়া ভারতীয় তারকাদের নিয়ে তিনটি সংস্করণ প্রকাশ করেছে। ইনস্টাগ্রামে প্রভাবশালী দক্ষিণী সিনেমার ৩০ জন তারকার তালিকা প্রকাশ করে। এর মধ্যে অভিনেত্রী নয়নতারাও রয়েছেন। তাকে বেছে নেওয়া হয়েছে তামিল-তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে। কারণ ভাষা ও অঞ্চল ভেদে তার জনপ্রিয়তা রয়েছে।

২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’। দর্শক-সমালোকদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি বক্স অফিসে রীতিমতো বাজিমাত করে। বেশ কয়েকটি রেকর্ডও গড়ে এটি। প্রথম কন্নড় ভাষার সিনেমা হিসেবে ২০০ কোটি রুপি আয়ের মাইলফলক অর্জন করে কেজিএফ-চ্যাপটার ওয়ান। এই সিনেমার মাধ্যমে বিশেষ তারকা খ্যাতি পান অভিনেতা যশ।

‘রকিং স্টার’ হিসেবে পরিচিত যশ অভিনীত সিনেমা ‘কেজিএফ- চ্যাপটার টু’ বা ‘কেজিএফ টু’। বহুল প্রতীক্ষিত এই সিনেমার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। আগামী বছর মুক্তি পাবে সিনেমাটি।

‘কেজিএফ টু’ সিনেমায় চমক হিসেবে থাকছেন জনপ্রিয় বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। আধীরা চরিত্রে দেখা যাবে তাকে। এছাড়া সিনেমার ক্লাইম্যাক্স দৃশ্যে সঞ্জয়-যশের ফাইটিং দৃশ্য রয়েছে বলে গুঞ্জন রয়েছে। সিনেমাটি পরিচালনা করছেন প্রশান্ত নীল। সঞ্জয়-যশ ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— অচ্যুত কুমার,নাসের,অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

(দ্য রিপোর্ট/আরজেড/১২ অক্টোবর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর