thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮,  ৪ জমাদিউল আউয়াল 1443

কাশবনে ডেকে নিয়ে ধর্ষণ, গ্রেপ্তার দুই

২০২১ অক্টোবর ১৭ ১২:৫০:৫০
কাশবনে ডেকে নিয়ে ধর্ষণ, গ্রেপ্তার দুই

দ্য ‍রিপোর্ট প্রতিবেদক: গাইবান্ধার দুর্গম বালু চরের কাশবনে ছবি তোলার কথা বলে এক কিশোরীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রেমিকসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলো- সাঘাটা উপজেলার মাহবুব (২১) ও পলাশ (২০)।

শনিবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে সাঘাটা উপজেলার ভাঙামোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, গাইবান্ধা শহরের এক মেয়ের সঙ্গে সাঘাটা উপজেলার মাহবুব নামের এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার মাহবুব তার বন্ধু পলাশকে সঙ্গে নিয়ে মেয়েটির সঙ্গে দেখা করতে আসে। কাশবনে ছবি তোলার কথা বলে মেয়েটিকে ফুলছড়ি উপজেলার গজারিয়া চরে নিয়ে যায়। দুর্গম চরের কাশবনে ছবি তোলার সময় প্রেমিক মাহবুব প্রথমে মেয়েটিকে ধর্ষণ করে। পরে তার বন্ধু পলাশও ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মেয়েটিকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়।

শুরুতে বিষয়টি গোপন রাখলেও শনিবার সন্ধ্যায় তরুণীর পরিবার সব জানতে পারে। তরুণীর মা রাতেই ফুলছড়ি থানায় লিখিত অভিযোগ করেন।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওসার আলী জানান, মেয়েটির মা বাদী হয়ে ফুলছড়ি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। রবিবার গ্রেপ্তার দুই আসামিকে আদালতে তোলা হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৭ অক্টোবর, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর