thereport24.com
ঢাকা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮,  ২৫ রবিউস সানি 1443

এবারও জামিন মেলেনি আরিয়ানের

২০২১ অক্টোবর ২১ ১০:৪০:৫৬
এবারও জামিন মেলেনি আরিয়ানের

দ্য ‍রিপোর্ট ডেস্ক: বলিউড বাদশা পরিবার বহু প্রতিক্ষা নিয়ে অপেক্ষায় ছিলো আজকের (২০অক্টোবর) দিনের জন্য। কিন্তু কোনো লাভ হলো না।

জামিন আবেদন মঞ্জুর করেননি মুম্বাইয়ের এক বিশেষ আদালত। যার ফলে আরও কয়েকদিন থাকতে হবে হাজতবাসেই।

শুধু আরিয়ানের নয়, তার সঙ্গে অভিযুক্ত দুই সঙ্গী আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার জামিনের আবেদনও খারিজ করেছেন মুম্বাই আদালত।

বুধবার (২০ অক্টোবর) শাহরুখপুত্র আরিয়ানের জামিন শুনানির আগে এনসিবির সদস্যরা আদালতে কিছু নতুন তথ্য উপস্থাপন করেন। সেখানে উঠে আসে এক উঠতি বলিউড অভিনেত্রীর সঙ্গে তার মাদক নিয় আলাপচারিতা হয়েছে। কার্ডেলিয়ার সেই প্রমোদতরীতে যাওয়ার আগে।

আদালতে এর আগের শুনানিতে এনসিবির পক্ষ থেকে এএসজি অনিল সিংহ আরিয়ানকে নিয়ে বলেছিলেন, আরিয়ান শুধু মাদকই নেন না, মাদক বণ্টনও করেন। গত কয়েক মাস ধরেই তিনি মাদক সেবন করেন।

এনসিবির পক্ষ থেকে আরও বলা হয়, আরবাজ মার্চেন্টের কাছে মাদক পাওয়া যায়। আরিয়ান তার সঙ্গেই ছিলেন। আরবাজ তার জুতায় মাদক লুকিয়ে নিয়ে গিয়েছিলেন।

এদিকে আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন শিবসেনা নেতা কিশোর তিওয়ারি। আদালতকে একটি চিঠিও লিখেছেন কিশোর। কিশোর অভিযোগ করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) সদস্য সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে।

কিশোর মনে করেন, এনসিবির কর্মকর্তা প্রতিশোধের কারণে শাহরুখপুত্রকে গ্রেফতার করেছেন। কারণ হিসেবে উল্লেখ করেছেন, সমীর ওয়াংখেড়ের পতœী ক্রান্তি রেডকর একজন বলিউড অভিনেত্রী। অজয় দেবগণের সঙ্গে ‘গঙ্গাজল’ সিনেমায় অভিনয় করেছিলেন। এর পরে বিশেষ সুবিধা করতে পারেননি এই অভিনেত্রী।

কিশোর মনে করেন, স্ত্রী ইন্ডাস্ট্রিতে সাফল্য পাননি বলেই খ্যাতনামাদের নিশানা করছেন সমীর। আরিয়ানের মৌলিক অধিকার রক্ষার্থে শীর্ষ আদালতকে হস্তক্ষেপ করার অনুরোধ করেছেন তিনি।

(দ্য রিপোর্ট/আরজেড/২১ অক্টোবর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর