thereport24.com
ঢাকা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮,  ২৫ রবিউস সানি 1443

পরীমনি আদালতে

২০২১ অক্টোবর ২৬ ১০:৫৪:৫০
পরীমনি আদালতে

দ্য রিপোর্ট প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় হাজিরা দিতে আদালতে গেলেন চিত্রনায়িকা পরীমনি। আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে তিনি ঢাকার মহানগর দায়রা জজ আদালতের উদ্দেশে রওনা হন।

এর আগে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী।

ওই সময় তিনি বলেন, ‘পরীমণি মঙ্গলবার সকাল ৯টা থেকে ১০টার মধ্যে ঢাকার মহানগর দায়রা জজ আদালতে হাজিরা দিতে যাবেন। সেখানে নতুন আদালতে তার স্থায়ী জামিনের আবেদন করা হবে এবং মামলার অভিযোগপত্র গ্রহণ সংক্রান্ত শুনানি হবে।’

এদিকে মঙ্গলবার সকালে আদালতে যাওয়ার সময় ক্যামেরাবন্দি হন নায়িকা। ভক্তদের উদ্দেশে নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেন কিছু ছবি। যার মাধ্যমে তিনি জানান দেন যে সকাল সকাল যাচ্ছেন আদালতে। ছবির সঙ্গে লেখেন- ‘কোর্টে যাই ’।

পরী তার ওয়ালে লেখেন-

“Court e jai

With My Cute Case PartnerZzz”
গত ৪ অক্টোবর ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল। অভিযোগপত্রে পরীমনির পাশাপাশি আসামি করা হয়েছে আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীকে।

গত ৪ আগস্ট সন্ধ্যা ৬টার পর বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‌্যাব। সে সময় তার বাসা থেকে বিপুল মাদক উদ্ধার করা হয়েছে। ৫ আগস্ট বনানী থানায় পরীমণির বিরুদ্ধে মামলা করে র‌্যাব-১। মামলায় তিন দফা রিমান্ডে নেওয়া হয় অভিনেত্রীকে। গত ৩১ আগস্ট তার জামিন মঞ্জুর করে আদালত। পরে ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মুক্ত হন নায়িকা।

(দ্য রিপোর্ট/আরজেড/ ২৬ অক্টোবর, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর