thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

কুমিল্লায় সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ আহত ৫

২০২১ নভেম্বর ১১ ১২:১৭:১৪
কুমিল্লায় সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ আহত ৫

দ্য রিপোর্ট প্রতিবেদক: কুমিল্লার মেঘনা উপজেলার ৪ নং চালিভাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি কেন্দ্রে টেঁটা-বল্লম নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবিরসহ পাঁচজন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে কোস্টগার্ডসহ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রামপ্রসাদের চর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মতিয়ার রহমান বলেন, ভোটগ্রহণ শুরুর ১০ মিনিটের মধ্যে কেন্দ্রের বাইরে উত্তেজনা শুরু হয়। তারপর দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

৪ নং চালিভাঙ্গা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবির বলেন, নৌকার প্রার্থী লতিফ সরকার বহিরাগত সন্ত্রাসী দিয়ে আমার ওপর হামলা করেছে। আমি রক্তাক্ত হয়েছি। তারপরও আমি প্রশাসনের কাছে অনুরোধ করছি, নির্বাচন যেন সুষ্ঠু হয়।

কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহমেদ বলেন, সংঘর্ষের পর অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযান পরিচালনা করে ১০টি টেঁটা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চেয়ারম্যান প্রার্থীসহ কয়েকজন আহত হয়েছেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। দুই ঘণ্টা পর সকাল ১০টায় পুনরায় ভোটগ্রহণ শুরু হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/১১ নভেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর