thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮,  ২১ রবিউস সানি 1443

তৃতীয় বিয়ে করছেন আমির, পাত্রীর পরিচয়-দিনক্ষণ...

২০২১ নভেম্বর ২২ ০৬:২৫:৪৯
তৃতীয় বিয়ে করছেন আমির, পাত্রীর পরিচয়-দিনক্ষণ...

দ্য রিপোর্ট ডেস্ক: সিনেমায় চরিত্র রূপায়ন থেকে শুরু করে সব কাজ খুব নিখুঁতভাবে করতে পছন্দ করেন বলিউড অভিনেতা আমির খান। তাই তো তাকে ডাকা হয় ‘মিস্টার পারফেক্টশনিস্ট’। কিন্তু তার ব্যক্তিগত জীবনের হিসেবটা একটু অন্য রকম।

গত জুলাই মাসেই দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেছেন আমির খান। প্রযোজক ও নির্মাতা কিরণ রাওয়ের সঙ্গে দীর্ঘ ১৬ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তিনি। দু’জনের সম্মিলিত সিদ্ধান্তে তারা আলাদা হয়ে যান।

তখনই গুঞ্জন উঠেছিল যে, এক তরুণ অভিনেত্রীর সঙ্গে আমিরের ঘনিষ্ঠতার কারণেই তাদের সংসারে ভাঙন ধরেছিল। সেই অভিনেত্রীর নাম ফাতিমা সানা শেখ। যিনি ‘দঙ্গল’ সিনেমায় আমিরের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। এরপর ‘থাগস অব হিন্দোস্তান’ সিনেমায় তাকে নায়িকা হিসেবে বেছে নেন আমির। তখনই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে।

এবার শোনা যাচ্ছে, তৃতীয় বিয়ে করতে চলেছেন আমির খান। নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ মুক্তির পর নতুন করে তৃতীয় বারের মতো ঘর বাঁধবেন তিনি। ব্যক্তিগত জীবনের ঘটনা যাতে সিনেমায় প্রভাব না ফেলে, সেজন্যই এমন পরিকল্পনা করেছেন অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমগুলোর অনুমান, সাবেক এক সহ-অভিনেত্রীকে বিয়ে করবেন আমির। সেক্ষেত্রে স্বাভাবিকভাবেই উঠে আসছে ফাতিমার নামটি। যদিও আমির কিংবা ফাতিমা কারো পক্ষ থেকেই এসব ব্যাপারে প্রতিক্রিয়া আসেনি।

১৯৮৬ সালে আমির খান রিনা দত্তকে বিয়ে করেন। তাদের সংসারে জীবনে দুই সন্তান জুনাইদ ও ইরা রয়েছে। ২০০২ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর কিরণ রাওয়ের সঙ্গে আমিরের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। পরবর্তী সময়ে ২০০৫ সালে বিয়ে করেন এই জুটি। কিন্তু চলতি বছরের ৩ জুলাই হঠাৎ করেই বিচ্ছেদের ঘোষণা দেন তারা।

এক যৌথ বিবৃতি আমির-কিরণ জানান, স্বামী-স্ত্রী হয়ে নয়, সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে পাশে থাকবেন তারা। এছাড়া তাদের একমাত্র ছেলে আজাদ রাও খানের দেখাশোনা দু’জন মিলেই করবেন। এমনিক তাদের সিনেমা, পানি ফাউন্ডেশন এবং অন্য প্রজেক্ট রয়েছে সেগুলোতেও একসঙ্গে কাজ করবেন তারা।

(দ্য রিপোর্ট/আরজেড/২১ নভেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর