thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮,  ২৬ রবিউস সানি 1443

বেপরোয়া গাড়ির ধাক্কায় হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে শিশু ইব্রাহিম

২০২১ নভেম্বর ২৩ ০৭:০৬:২০
বেপরোয়া গাড়ির ধাক্কায় হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে শিশু ইব্রাহিম

দ্য রিপোর্ট প্রতিবেদক: বেপরোয়া গতির গাড়ির ধাক্কায় আহত হয়ে হাসপাতালে শিশু ইব্রাহিম মোহাম্মদ বিন হাসান। সেখানে ট্রলির সঙ্গে রশি দিয়ে বাঁধা তার ডান পা। ভেঙে গেছে উরুর হাড়। এমন দৃশ্য মেনে নিতে বুক ফেটে যাচ্ছে শিশুটির মায়ের। এ ঘটনায় তার বাবা ব্যাংক কর্মকর্তা ফখরুল হাসান ও রিকশাচালক আনোয়ার ইসলামও আহত হয়েছেন।

ছুটির দিন শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে রিকশায় করে বাবার কোলে ঘুরতে বেরিয়েছিল ইব্রাহিম। এ সময় হঠাৎ পেছন থেকে বেপরোয়া গতিতে ওই কিশোরের চালিয়ে আসা প্রাইভেটকার সজোরে ধাক্কা দেয় তাদেকে বহনকারী রিকশাটিকে। রিকশা থেকে ছিটকে পড়েন ফখরুল হাসান, তার কোলে থাকা ইব্রাহিম ও রিকশাচালক আনোয়ার ইসলাম। এতে ফখরুলের ডান হাত ভেঙে যায়। আর পায়ে গুরুতর আঘাত পান রিকশাচালক। তারা সবাই এখন চিকিৎসাধীন। ঘটনাটি ঘটে রাজধানীর বেইলি রোডে।

এ ঘটনার কয়েক সেকেন্ড আগে সড়কে দাঁড়িয়ে মোবাইলে ভিডিও করছিলেন একজন। অনলাইনে ছড়িয়ে পড়া সেই ভিডিওটিতে দেখা যায়, কালো রঙের গাড়িটি (ঢাকা মেট্রো-গ ৩৫-২২৬৩) বেপরোয়া গতিতে আসতে থাকে। এরপর ঠিক পেছন থেকে রিকশাটিকে ধাক্কা দেয়। গাড়িটির ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় সেই রিকশা। এ সময় গাড়ির চালক ওই কিশোর গাড়ি না থামিয়ে পালিয়ে যায়।

ইব্রাহিমের মা রোকাইয়া আক্তার নিশি বলেন, আমার সন্তান শুধু কান্নাকাটি করছে। ওর খুব যন্ত্রণা হচ্ছে, কিন্তু মুখে বলতে পারছে না। আমরা শুধু ওর পায়ের ক্ষতটাই দেখতে পাচ্ছি। ওদিকে আমার স্বামীর হাত ভেঙে গেছে, তার কাছেও যেতে পারছি না। আমি মানসিকভাবে এত বিপর্যস্ত যে, কী বলছি তা নিজেও জানি না।

এদিকে, রমনা থানার ভারপ্রাপ্ত ওসি মনিরুল ইসলাম বলেন, পাঁচদিনের রিমান্ডের আবেদন করে ওই কিশোরকে আদালতে পাঠানো হয়েছে। প্রয়োজন হলে তার ডোপ টেস্ট করা হবে।

অন্যদিকে ঘটনার পর প্রাইভেটকারটি জব্দ করে পুলিশ। ওই কিশোর বা তার পরিবার গাড়িটির মালিক নয় বলে জানিয়েছে পুলিশ। গাড়িটির মালিক ওয়ারী থানার এক বাসিন্দা।

(দ্য রিপোর্ট/আরজেড/২৩ নভেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর