thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

শাহরুখকন্যার বিরহ!

২০২১ নভেম্বর ২৬ ১১:৫৮:৪১
শাহরুখকন্যার বিরহ!

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউডের তারকা সন্তানেরা বছর জুড়েই থাকেন আলোচনায়। সোশ‌্যাল মিডিয়ায় তারা দারুণ সরব। এই মাধ‌্যমে নিত‌্যদিনের কর্মকাণ্ড ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। অন‌্য তারকা সন্তানদের মতো শাহরুখকন‌্যা সুহানা খানও নিজের আপডেট শেয়ার করে থাকেন ইনস্টাগ্রামে। তার অ্যাকাউন্ট ঘুরে দেখা যায়- বিরহে কাতর এই তারকা কন্যা!

বুধবার (২৪ নভেম্বর) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন সুহানা খান। তাতে দেখা যায়, নির্মাণাধীন একটি বহুতল ভবনের সামনে দাঁড় করানো একটি ভ্যান। ক্যাপশনে কিছু লেখা না থাকলেও এই ভ্যানে লেখা-‘চিন্তা করো না, তুমি নিউইয়র্ক ছেড়ে গেলেও তুমি সবসময় একজন নিউইয়র্কারই থাকবে।’ সুহানার এই পোস্টের কমেন্ট বক্স লিমিটেড। কিন্তু বন্ধুরা ভরসা জুগিয়েছেন তাকে। তার এক বন্ধু লিখেছেন, ‘এরইমধ্যে নিউইর্য়ক তোকে মিস করছে।’

সুহানার পোস্ট করা ছবি ও তার বন্ধুদের মন্তব্য থেকে শাহরুখকন্যার বিরহের কারণ কিছুটা অনুমেয়। তবে হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে বলিউড বাদশার কন্যার মন খারাপের কারণ ব্যাখ্যা করেছে। তাতে জানানো হয়েছে, শাহরুখ খান ও গৌরী খানের একমাত্র কন্যা সুহানা গত কয়েক বছর ধরেই মার্কিন মুলুকের বাসিন্দা। নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ের টিসচ স্কুল অব আটর্স থেকে পড়াশোনা করছেন। সম্ভবত পড়াশোনা শেষ করে এবার দেশে ফেরার পালা। আর এজন্য বিরহে কাতর সুহানা!

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। সেখানকার নিউইয়র্ক ইডিনিভার্সিটিতে ফিল্ম স্টাডিজ বিষয়ে ভর্তি হন সুহানা খান।

বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। এরইমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে।

তা ছাড়া কয়েক মাস ধরেই বলিউডে জোর গুঞ্জন, জোয়া আখতারের আসন্ন নেটফ্লিক্স প্রজেক্টের অংশ হবেন সুহানা। গত আট দশকেরও বেশি সময় ধরে রিভারডেল হাই স্কুলের আর্চি-ভেরোনিকা-বেটির ত্রিকোণ প্রেম এবং মজার কাণ্ডকারখানায় বুঁদ হয়ে রয়েছেন বিশ্বের কমিক্সপ্রেমীরা। সেই কমিক্স নির্ভর সিনেমায় ভেরোনিকার চরিত্রে অভিনয় করতে পারেন সুহানা।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬ নভেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর