thereport24.com
ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮,  ২০ জমাদিউস সানি ১৪৪৩

তৃতীয় ধাপের ভোট: কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

২০২১ নভেম্বর ২৭ ১৮:০৫:৪৭
তৃতীয় ধাপের ভোট: কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

দ্য রিপোর্ট প্রতিবেদক: তৃতীয় ধাপে এক হাজার ইউপি নির্বাচনের ভোট রোববার (২৮ নভেম্বর)। এরই মধ্যে নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে দেওয়া হয়েছে নির্বাচনী সামগ্রী। সহিংসতা ঠেকাতে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী।

এ নির্বাচন উপলক্ষে শনিবার (২৭ নভেম্বর) দুপুরে দেশের বিভিন্ন উপজেলার নির্বাচন অফিস থেকে বিতরণ করা হয় ব্যালট বাক্স, সিলসহ নির্বাচনী সামগ্রী।

নির্বাচন অফিস থেকে এসব সামগ্রী গ্রহণ করে গাড়িতে করে নিয়ে যাওয়া হয় সংশ্লিষ্ট কেন্দ্রগুলোতে। এদিন নির্বাচনি সামগ্রীর পাশাপাশি আনসার সদস্যদেরও গাড়িতে করে স্ব-স্ব কেন্দ্রে পৌঁছে দেওয়া হয়।

সিলেট দক্ষিণ সুরমা উপজেলা রিটার্নিং অফিসার তানজিদা আফরিন ছন্দা বলেন, খুব ভালো এবং সন্তোষজনক প্রস্তুতি নেওয়া হয়েছে। আমাদের পুলিশ প্রশাসন যে অবস্থায় আছে, এখনও পর্যন্ত আমরা খুব কঠোর অবস্থানে আছি। আমরা ইতোমধ্যে মালামাল বিতরণ শুরু করে দিয়েছি। প্রিসাইডিং অফিসাররা আসছেন, তারা মালামাল নিয়ে যাচ্ছেন। তবে সে ক্ষেত্রে আমাদের কমিশনে একটা নির্দেশনা ছিল যে আগের দিন ব্যালট পেপার কেন্দ্রে যাবে না, পরের দিন যাবে।

এদিকে, নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নির্বাচন কেন্দ্রগুলোতে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্য মোতয়েনের পাশাপাশি নির্বাচনি এলাকায় কাজ করবে নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমাণ আদালত।

(দ্য রিপোর্ট/আরজেড/২৭ নভেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর