thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮,  ২৪ জমাদিউস সানি ১৪৪৩

স্বামী-সন্তান নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ী হয়েছেন পিয়া বিপাশা

২০২১ নভেম্বর ২৮ ১৮:৩০:২৩
স্বামী-সন্তান নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ী হয়েছেন পিয়া বিপাশা

দ্য রিপোর্ট ডেস্ক: এক সময়ের আলোচিত মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা। অনেকদিন ধরেই পর্দায় দেখা নেই তার। জানা গেছে, যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। সেখানে স্বামী ও সন্তানকে ঘিরেই তার সুখের জীবন।

গত বছরের আগস্টে কিছু দিনের জন্য ঢাকায় এসেছিলেন পিয়া বিপাশা। নভেম্বরের শেষের দিকে পুনরায় যুক্তরাষ্ট্রে ফিরে যান তিনি।

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এই অভিনেত্রী। নিয়ম করে প্রায়শই ছবি পোস্ট করেন। সম্প্রতি পিয়া বিপাশার চেহারাতেও এসেছে উল্লেখযোগ্য পরিবর্তন। ধারণা করা হচ্ছে, তিনি ঠোঁটে সার্জারি করিয়েছেন। আবেদনময়ী রূপে দেখা দিয়ে অনুসারীদের নজর কাড়েন তিনি। ছবিগুলোর কমেন্টবক্সে তার প্রতি মুগ্ধতাও প্রকাশ করেন নেটাগরিকরা।

ব্যক্তিজীবনে খুব অল্প বয়সে প্রথম বিয়ে করেছিলেন পিয়া বিপাশা। সেই সংসারে একটি কন্যাসন্তান রয়েছে। নাম সোহা। তবে সংসারটি টেকেনি। বিচ্ছেদ ব্যথা কাটিয়ে শোবিজে নিজের অবস্থান তৈরি করেন তিনি।

পরবর্তীতে ২০১৯ সালের ২১ জুলাই দ্বিতীয় বিয়ের জন্য আংটি বদল করেন পিয়া। এরপর গত বছর তারা বিয়ে করেন। বরের নাম ওমার। তিনি ইউরোপের নাগরিক। আর্মিতে চাকরি করেন। বর সম্পর্কে এইটুকুই তথ্য দিয়েছিলেন পিয়া। স্বামীর সঙ্গে একাধিক ঘনিষ্ঠ ছবি শেয়ার করে ভক্তদেরও দেখিয়েছেন অভিনেত্রী। অবশ্য এরপর থেকে গত প্রায় এক বছরে স্বামীর সঙ্গে কোনো ছবি শেয়ার করেননি তিনি।

উল্লেখ্য, ২০১২ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন পিয়া বিপাশা। এরপর তাকে বহু নাটকে দেখা গেছে। ২০১৬ সালে ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ সিনেমার মাধ্যমে তিনি বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। তবে অভিনয় থেকে একেবারেই বিদায় নিয়েছেন কি না, এ বিষয়ে অবশ্য কিছু জানাননি পিয়া বিপাশা।

(দ্য রিপোর্ট/আরজেড/২৮ নভেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর