thereport24.com
ঢাকা, শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮,  ১৭ জমাদিউস সানি ১৪৪৩

বাইক দুর্ঘটনায় আহত অজি কিংবদন্তি শেন ওয়ার্ন

২০২১ নভেম্বর ২৯ ১৪:৫৩:০৪
বাইক দুর্ঘটনায় আহত অজি কিংবদন্তি শেন ওয়ার্ন

দ্য রিপোর্ট ডেস্ক: মোটরবাইক দুর্ঘটনায় আহত হয়েছেন অস্ট্রেলিয়ান লেগ স্পিন কিংবদন্তি শেন ওয়ার্ন। নিজের ছেলে জ্যাকসনকে নিয়ে বাইক চালিয়ে যাচ্ছিলেন ওয়ার্ন। যাওয়ার সময় দুর্ঘটনায় পড়েন তিনি।

দুর্ঘটনায় বাইক থেকে ছিটকে প্রায় ১৫ মিটার দূরে গিয়ে পড়েন অজি কিংবদন্তি। তার ছেলেও ছিটকে যায়। যদিও দুর্ঘটনায় ওয়ার্নের বড় ধরনের কোনো আঘাত লাগেনি। ৫২ বছর বয়সী এই সাবেক ক্রিকেটার নিজেই হাসপাতালে গিয়ে ভর্তি হন। কারণ, তিনি ভয় পাচ্ছিলেন দুর্ঘটনায় হয়তো তার পা ভেঙে গেছে কিংবা হিপ জয়েন্টে আঘাত লেগেছে।

বড় রকমের দুর্ঘটনা এড়াতে সক্ষম হলেও ওয়ার্ন পরের দিন শরীরে প্রবল যন্ত্রণা অনুভব করেন। সিডনি মর্নিং হেরাল্ডের রিপোর্ট অনুযায়ী নিউজ কর্পকে ওয়ার্ন ঘটনার পরে জানান, আমার হাত-পা কিছুটা ছিড়ে গেছে এবং বেশ ব্যাথা রয়েছে শরীরে।

আসন্ন অ্যাসেজ সিরিজে ওয়ার্নের ধারাভাষ্য দেওয়ার কথা রয়েছে। ৮ ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা রয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার অ্যাসেজ সিরিজ। এর মধ্যেই স্পিন জাদুকর সম্পূর্ণ সুস্থ হয়ে ধারাভাষ্য দিতে পারবেন বলে আশাবাদী তিনি। যদিও সবকিছু নির্ভর করছে তার সুস্থ হওয়ার ওপর।

(দ্য রিপোর্ট/আরজেড/২৯ নভেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর