thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮,  ২৪ জমাদিউস সানি ১৪৪৩

কঙ্গনার এফআইআর দায়ের

২০২১ ডিসেম্বর ০১ ১৬:১৩:২৭
কঙ্গনার এফআইআর দায়ের

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউডের আলোচিত-সমালোচিত নাম কঙ্গনা রানাওয়াত। এ অভিনেত্রী ফের আলোচনায়। এবার ভিন্ন কারণে। তিনি নাকি খুনের হুমকি পাচ্ছেন। কৃষকদের বিক্ষোভকে খলিস্তানি আন্দোলন আখ্যা দেওয়াতেই নাকি তিনি প্রাণনাশের হুমকি পেয়েছেন। ঘটনা এখানেই শেষ নয়, কারণ এ অভিনেত্রী বিষয়টি নিয়ে হিমাচল প্রদেশের একটি থানায় এফআইআর দায়ের করেছেন।

মঙ্গলবার (৩০ নভেম্বর) ইনস্টাগ্রামে এফআইআরের কপি শেয়ার করে তিনি লেখেন, ‘মুম্বাইয়ে সন্ত্রাসী হামলায় শহিদদের স্মরণ করে আমি লিখেছিলাম, বিশ্বাসঘাতকদের কখনো ক্ষমা করবেন না বা ভুলে যাবেন না। এ ধরনের ঘটনায় দেশের অভ্যন্তরীণ বিশ্বাসঘাতকদেরও হাত থাকে। কখনো অর্থ, কখনো বা পদ-ক্ষমতার লোভে দেশদ্রোহীরা বারবার ভারত মাতাকে কলঙ্কিত করেছে। আমি প্রতিনিয়ত হুমকি পাচ্ছি। বাথিন্ডার এক বাসিন্দা প্রকাশ্যে আমাকে হত্যার হুমকি দিয়েছেন। এ ধরনের হুমকিতে আমি ভীত নই। যারা দেশ ও সন্ত্রাসী শক্তির বিরুদ্ধে ষড়যন্ত্র করে, তাদের বিরুদ্ধে কথা বলি এবং সবসময় বলব।’

তিনি বলেন, ‘আমি এফআইআর দায়ের করেছি। আশা করি, পাঞ্জাব সরকার শিগগিরই পদক্ষেপ করবে।’

এর আগে কঙ্গনার বিরুদ্ধেও দায়ের হয়েছিল এফআইআর। শিখ সম্প্রদায়ের কয়েকজন সদস্য তার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে শিখ সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত হেনেছেন কঙ্গনা। অমরজিৎ সান্ধু নামে এক ব্যক্তি কঙ্গনার বিরুদ্ধে মামলা দায়ের করেন। দিল্লি শিখ গুরুদ্বার ম্যানেজমেন্ট কমিটি এবং শিরোমনি অকালি দলের নেতারাও সমর্থন করন তাকে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০১ ডিসেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর