thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

এবার মোহাম্মদপুরে ডিএনসিসির ময়লার গাড়ির ধাক্কায় নারী আহত, চালক আটক

২০২১ ডিসেম্বর ০২ ১১:৫১:০৫
এবার মোহাম্মদপুরে ডিএনসিসির ময়লার গাড়ির ধাক্কায় নারী আহত, চালক আটক

দ্য রিপোর্ট প্রতিবেদক: ফের রাজধানীতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় এক নারী আহত হয়েছেন। গুরুতর অবস্থায় ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ (বৃহস্পতিবার, ২ ডিসেম্বর) সকাল ৮টার দিকে মোহাম্মদপুর বাস স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম চালককে আটকের তথ্য নিশ্চিত করেছেন।

দুর্ঘটনার শিকার নারীর নাম আরজু বেগম। তিনি একটি পোশাক কারখানার হেড অফিসে কাজ করেন।

আরজু বেগমের একজন সহকর্মী বদরুল বলেন, মোহাম্মদপুর বাস স্ট্যান্ড এলাকায় সিটি লিংক বাস থেকে নামছিলেন আরজু বেগম। এসময় পেছন থেকে উত্তর সিটির ময়লার গাড়ি এসে তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসআই শহিদুল ইসলাম বলেন, উত্তর সিটির একটি ময়লার গাড়ির ধাক্কায় এক নারী আহত হয়েছেন। চালককে আটক করে মোহাম্মদপুর থানায় নেওয়া হয়েছে। গাড়িটিও জব্দ করা হয়েছে। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে, গত ২৪ নভেম্বর সকাল সাড়ে ১১টার দিকে গুলিস্তান হল মার্কেটের সামনে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নিহত হয় নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান। পরদিনই (বৃহস্পতিবার, ২৫ নভেম্বর) পান্থপথ এলাকায় উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নিহত হন আরেক ব্যক্তি। দুই দুর্ঘটনাতেই চালকদের গ্রেপ্তার করা হয়েছে। দুই সিটি কর্পোরেশনই তদন্ত কমিটি গঠন করেছে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০২ ডিসেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর