thereport24.com
ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮,  ২০ জমাদিউস সানি ১৪৪৩

সালাহ’র জোড়া গোলে ডার্বি জিতলো লিভারপুল

২০২১ ডিসেম্বর ০২ ১১:৫৩:৩০
সালাহ’র জোড়া গোলে ডার্বি জিতলো লিভারপুল

দ্য রিপোর্ট ডেস্ক: মোহাম্মদ সালাহ’র জোড়া গোলে এভারটনের বিপক্ষে মার্সিসাইড ডার্বি জিতেছে লিভারপুল। বুধবার দিবাগত রাতে গুডিসন পার্কে এভারটনকে তারা হারিয়েছে ৪-১ গোলে।

এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা চেলসির সঙ্গে ব্যবধান কমিয়ে এনেছে অলরেডরা। ১৪ ম্যাচ থেকে চেলসির সংগ্রহ ৩৩ পয়েন্ট। সমান ম্যাচ থেকে ৩১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে লিভারপুল। ৩২ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটি আছে দ্বিতীয় স্থানে।

লিভারপুলের বড় জয়ে জোড়া গোল করেছেন তাদের মিশরীয় তারকা মোহাম্মদ সালাহ। এর মধ্য দিয়ে চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে ১৪ ম্যাচে মাঠে নেমে ১৩ গোল করলেন তিনি।

আজকের ম্যাচে বড় জয় পাওয়ায় লিভারপুলের গোল গড় বেড়েছে। প্রত্যেক ম্যাচে তাদের গোল গড় এখন ৩+। ১৪ ম্যাচে তারা ৪৩ বার প্রতিপক্ষের জালে বল জড়িয়েছে। যা শীর্ষে থাকা চেলসির চেয়ে ১০টি বেশি।

এভারটনের মাঠে ম্যাচের ৯ মিনিটে এগিয়ে যায় লিভারপুল। এ সময় জর্ডান হেন্ডারসন বাঁকানো শটে গোল করেন। ১৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সালাহ। তাকে গোলে সহায়তা করেন হেন্ডারসন।

৩৮ মিনিটে এভারটনের দেমারাই গ্রে গোল করে ম্যাচ ফেরার ইঙ্গিত দেন। কিন্তু বিরতির পর ৬৪ মিনিটে সালাহ ও ৭৯ মিনিটে দিয়েগো জতা গোল করে ম্যাচটিকে এভারটনের নাগালের বাইরে নিয়ে যান। শেষ পর্যন্ত ৪-১ গোলে মার্সিসাইড ডার্বি জিতে নেয় সালাহ-হেন্ডারসনরা।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০২ ডিসেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর