thereport24.com
ঢাকা, শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮,  ১৭ জমাদিউস সানি ১৪৪৩

নিউজিল্যান্ড সফর নিয়ে সাকিবের চিঠিতে যা লেখা আছে

২০২১ ডিসেম্বর ০৫ ১১:১৭:৫৪
নিউজিল্যান্ড সফর নিয়ে সাকিবের চিঠিতে যা লেখা আছে

দ্য রিপোর্ট ডেস্ক: ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষ হবার পরদিনই নিউজিল্যান্ড রওয়ানা করে বাংলাদেশ দল। কিউইদের বিপক্ষে টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি ম্যাচ খেলতে আগামী ৯ ডিসেম্বর ঢাকা ছাড়বে টাইগাররা। এর জন্য ১৮ সদস্যের দলও ঘোষণা করা হয়েছে শনিবার।

দলে রাখা হয়েছে সাকিবকে। যদিও দল দেয়ার আগে গুঞ্জন ছিল, সাকিব যেতে চান না নিউজিল্যান্ড সফরে। দল ঘোষণার আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন সংবাদ সম্মেলনে বলেন, “আনুষ্ঠানিকভাবে সাকিব কিছু বলেনি, অনানুষ্ঠানিক ভাবে আমাকে খবর দিয়েছে (নিউজিল্যান্ড না যাওয়ার ব্যাপারে)। আমি বলেছি না আনুষ্ঠানিকভাবে জানাতে হবে, তারপরে দেখব।”

বোর্ড প্রধানের এমন বক্তব্যের ঘণ্টা খানিক পরেই নাকি নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চেয়ে সাকিব আনুষ্ঠানিক ভাবে চিঠি দেন বিসিবি’র কাছে। চিঠিতে সাকিব লিখেছেন, নিউজিল্যান্ড সফরে না যাওয়ার কোনও বিকল্প নেই তার হাতে।

বোর্ডের বিশ্বস্ত সূত্র থেকে পাওয়া সাকিব তার চিঠিতে লিখেছেন, “আমি, সাকিব আল হাসান, পারিবারিক কারণে আসন্ন নিউজিল্যান্ড সফরে টেস্ট সিরিজ খেলতে যেতে পারছি না। নিজেকে সরিয়ে নেওয়ায় আমি আন্তরিকভাবে দুঃখিত কিন্তু আমার আর কোনো বিকল্প নেই।”

নিউজিল্যান্ড সিরিজে না খেললেও সাকিব তার চিঠিতে পরের সিরিজগুলো খেলবেন বলে আশা ব্যক্ত করেছেন। যদিও এবারই প্রথম নয় এমন ঘটনা। ২০১৮ সালে দক্ষিণ আফ্রিকা সফর থেকে ছুটি নেন। চলতি বছরের মার্চে নিউজিল্যান্ড সফর ছিল বাংলাদেশের। সেই সফরেও একই কারণে ছুটি নেন। পরের মাসে শ্রীলঙ্কা সিরিজ থেকেও ছুটি নেন।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০৫ ডিসেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর