thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

বৃষ্টি বাঁধায় পরিত্যাক্ত দ্বিতীয় দিনের খেলা

২০২১ ডিসেম্বর ০৫ ১৬:৪৫:১৩
বৃষ্টি বাঁধায় পরিত্যাক্ত দ্বিতীয় দিনের খেলা

দ্য রিপোর্ট প্রতিবেদক: প্রথম দিনে আলো স্বল্পতার কারণে ৫৭ ওভারের খেলা শেষ হওয়ার পর দ্বিতীয় দিনের খেলা শেষ হলো মাত্র ৬ ওভার ২ ওভার শেষে। আজ (রবিবার) দ্বিতীয় দিনের খেলার প্রথম সেশন ভেস্তে যায় বৃষ্টিতে।

মধ্যাহ্ন বিরতির পর খেলা শুরু হলেও ৬ ওভার ২ বল খেলা হবার পর পুনরায় শুরু হয় বৃষ্টি। প্রায় ঘণ্টা খানিক খেলা বন্ধ থাকার পর জানানো হয়, দ্বিতীয় দিনে আর খেলা সম্ভব না বৃষ্টি এবং আউট ফিল্ড ভেজা থাকার কারণে।

চলতি টেস্টের প্রথম দিনে খেলা হয়েছে মাত্র ৫৭ ওভার। এর মাঝে বৃষ্টি হয়েছে দুই বার। প্রথম দিনে আগে পাকিস্তান টস জিতে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে তোলে ১৬১ রান।

আজ দ্বিতীয় দিন শেষে ৬৩.২ ওভারে ২ উইকেটে পাকিস্তান সংগ্রহ করেছে ১৮৮ রান। গতকাল প্রথম দিনের প্রথম সেশনে তাইজুল ইসলামের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন দুই ওপেনার আবদুল্লাহ শফিক (২৫) ও আবিদ আলী (৩৯)। অপরাজিত রয়েছেন বাবর আজম (৭১) ও আজহার আলী (৫২)।

ঢাকা টেস্টে ভালোই প্রভাব ফেলছে ঘূর্ণিঝড় জাওয়াদ। বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের কারণে তিনদিন হালকা বৃষ্টিপাতের কথা জানায় আবহাওয়া অধিদপ্তর। সেসব মাথায় নিয়েই ঢাকা টেস্ট খেলতে শনিবার মাঠে নামে বাংলাদেশ-পাকিস্তান।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০৫ ডিসেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর