thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

হাতিরঝিলের চক্রাকার বাসের নতুন ভাড়া নির্ধারণ

২০২১ ডিসেম্বর ০৫ ১৯:৫০:৪৫
হাতিরঝিলের চক্রাকার বাসের নতুন ভাড়া নির্ধারণ

দ্য রিপোর্ট প্রতিবেদক: হাতিরঝিলে চক্রাকার বাসের নতুন ভাড়া নির্ধারণ করা হয়েছে। রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) অনুমোদিত ভাড়ার তালিকা প্রকাশ করেছে এইচআর ট্রান্সপোর্ট এজেন্সি।

রবিবার (৫ ডিসেম্বর) থেকে এ ভাড়া কার্যকর করা হয়েছে। একইসঙ্গে এইচআর ট্রান্সপোর্ট এজেন্সির অফিসিয়াল প্যাডে এ নতুন ভাড়ার তালিকা জানিয়ে দেওয়া হয়েছে।

তালিকা অনুযায়ী কাউন্টার ১ এ এফডিসি মোড় থেকে বউ বাজার/ হ্যাপি হোমস শুটিংক্লাব ১৫ টাকা। এফডিসি মোড় থেকে বাড্ডা/রামপুরা/মহানগর/মধুবাগ ২০ টাকা। এফডিসি মোড় থেকে এফডিসি মোড় (চাক্রিক) ৩৫ টাকা।

অন্যদিকে কাউন্টার ২ এ বউবাজার থেকে হ্যাপি হোমস/শুটিংক্লাব ১৫ টাকা। বউবাজার থেকে বাড্ডা/রামপুরা ২০ টাকা। বউ বাজার থেকে বউ বাজার (চাক্রিক) ৩৫ টাকা।

একইভাবে কাউন্টার ৩ এ হ্যাপি হোমস থেকে শুটিংক্লাব/বাড্ডা/রামপুরা ১৫ টাকা। এছাড়া কাউন্টার ৪ এ শুটিংক্লাব থেকে বাড্ডা/রামপুরা ১০ টাকা। শুটিংক্লাব থেকে মহানগর/মধুবাগ/এফডিসি মোড় ৩৫ টাকা।

কাউন্টার ৫ এবং ৬ এ বাড্ডা/রামপুরা টু মহানগর/মধুবাগ/বউবাজার/ হ্যাপি হোমস/শুটিংক্লাব ১৫ টাকা। বাড্ডা/রামপুরা থেকে এফডিসি মোড় ২০ টাকা। বাড্ডা/রামপুরা টু বাড্ডা/ রামপুরা (চাক্রিক) ৩৫ টাকা।

কাউন্টার ৭ এবং ৮ এ মহানগর/ মধুবাগ টু এফডিসি মোড় ১৫ টাকা। মহানগর/মধুবাগ টু শুটিংক্লাব/বাড্ডা/রামপুরা ২০ টাকা। এছাড়া মহানগর/ মধুবাগ টু মহানগর/মধুবাগ (চাক্রিক) ৩৫ টাকা নির্ধারণ করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০৫ ডিসেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর