thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

পরকীয়া প্রেম বাঁচাতে নানার ঘাড়ে কীটনাশক পুশ করেন নাতনি

২০২১ ডিসেম্বর ০৬ ১১:০৫:৫২
পরকীয়া প্রেম বাঁচাতে নানার ঘাড়ে কীটনাশক পুশ করেন নাতনি

দ্য রিপোর্ট প্রতিবেদক: চুয়াডাঙ্গায় ইনজেকশনের মাধ্যমে শরীরে বিষ প্রয়োগ করে শামসুল শেখ নামে এক বৃদ্ধকে হত্যার ঘটনার নতুন মোড় নিয়েছে। নাত জামাই জাহিদ হাসান নয়, পরকীয়া প্রেমিক রাশেদের কথা মতো নিজ নানাকে খুন করেছে বলে আদালতে জবানবন্দি দিয়েছে নাতনি কামনা খাতুন।

সোমবার (৬ ডিসেম্বর) সকালে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এই তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (৫ ডিসেম্বর) কামনা খাতুন তার প্রেমিক রাশেদকে জড়িত করে ১৬৪ ধারায় চুয়াডাঙ্গা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাইদুল ইসলামের আদালতে নানা শামসুল শেখকে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দেন। পরে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

এদিকে শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় কামনাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডাকে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করলে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

জানা গেছে, গত সোমবার মধ্যরাতে চুয়াডাঙ্গা পৌর শহরের বেলগাছী গ্রামে নিজ বাড়িতে ঘুমিয়ে ছিলেন শামসুল শেখ। মধ্যরাতে তার ঘাড়ে কীটনাশক দিয়ে ইনজেকশন পুশ করা হয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে গত বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে শামসুল শেখের মৃত্যুতে তার ছেলে রফিকুল ইসলাম বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় গত বুধবার সন্ধ্যায় কামনা খাতুনের সাবেক স্বামী জাহিদ হাসানকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, সাবেক স্বামী জাহিদ হাসানের সঙ্গে তালাকের আগেই কামনা খাতুন (২০) রাশেদের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। সেই সম্পর্কের কথা জেনে যান নানা। বকাঝকাও করেন। পরে রাশেদের বুদ্ধিতেই ঘুমন্ত নানার ঘাড়ে কীটনাশক পুশ করেন কামনা। নানা উঠেই রাশেদকে দেখে ফেলেন। কিন্তু জাহিদ হাসানের চেহারার সঙ্গে রাশেদের চেহারার মিল থাকায় অন্ধকারে তাকে জাহিদ হাসানই মনে করেন। তাই জাহিদ হাসানের নামই বলতে থাকেন।

তিনি আরও বলেন, পরকীয়া প্রেমকে বাঁচাতে নিজ হাতেই নানাকে খুন করেন কামনা। দোষ চাপান সাবেক স্বামী হাসানের ওপর। এখন মামলাটি একটি নতুন মোড় নিয়েছে। আমরা রাশেদকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০৬ ডিসেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর