thereport24.com
ঢাকা, সোমবার, ২২ এপ্রিল 24, ৯ বৈশাখ ১৪৩১,  ১৩ শাওয়াল 1445

পুঁজিবাজারের উন্নয়নে একত্রে কাজ করবে বিএমবিএ-ডিবিএ

২০২২ জানুয়ারি ০৭ ১৪:৫৭:২৬
পুঁজিবাজারের উন্নয়নে একত্রে কাজ করবে বিএমবিএ-ডিবিএ

দ্য রিপোর্ট প্রতিবেদক: পুঁজিবাজারের উন্নয়ন ও অগ্রগতিতে একত্রে কাজ করবে বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স এসোসিয়েশন (বিএমবিএ) ও পুঁজিবাজারে ব্রোকারদের শীর্ষ সংগঠন ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিএমবিএ ও ডিবি’র মধ্যকার এক সৌজন্য সভায় উভয় সংগঠনের নেতৃবৃন্দ এই বিষয়ে একমত হন।

বিএমবিএ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার ডিএসই ব্রোকার্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট রিচার্ড ডি রোজারিওর নেতৃত্বে তার পর্ষদের একটি প্রতিনিধি দল বিএমবিএর প্রেসিডেন্ট মো. ছায়েদুর রহমানের নেতৃত্বে তার এসোসিয়েশনের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় ছায়েদুর রহমান বিএমবিএ’র পক্ষ থেকে ডিবিএর নবনির্বাচিত প্রেসিডেন্টসহ তার সংগঠনের সকল নেতৃবৃন্দের ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় উভয় সংগঠনের নেতৃবৃন্দ পুঁজিবাজারের বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা করেন এবং ভবিষ্যতে পুঁজিবাজারের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে একাত্ম হয়ে কাজ করার বিষয়ে একমত হন।

সভায় বিএমবিএর প্রথম সহ-সভাপতি অসিত কুমার চক্রবর্তী, দ্বিতীয় সহ-সভাপতি মো. মনিরুজ্জামান,সিএফএ মহাসচিব মো. রিয়াদ মতিন, কোষাধ্যক্ষ্য মো. আব্দুর রহিম, এফসিএ সদস্যদের মধ্যে মুহাম্মদ নজরুল ইসলাম, এফসিএমএ ও মাহাবুব এইচ মজুমদার, এফসিএমএ উপস্থিত ছিলেন।

ডিবিএর নেতৃবৃন্দদের মধ্যে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সাজিদুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট মো. সাইফুদ্দিন, পরিচালক ডা. ওসমান গনি চৌধুরী, ওমর হায়দার খান, মোহাম্মদ আহসান উল্লাহ, সুমন দাস, মো. শাহেদ ইমরান, মামুন আকবর প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/আরজেড/০৭ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর