thereport24.com
ঢাকা, বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮,  ২২ জমাদিউস সানি ১৪৪৩

মাছ চাষে ব্যস্ত নাঈম-শাবনাজ

২০২২ জানুয়ারি ১০ ১০:৪০:৪২
মাছ চাষে ব্যস্ত নাঈম-শাবনাজ

দ্য রিপোর্ট প্রতিবেদক: ঢাকাই সিনেমার ৯০ দশকের ব্যাপক সাড়া জাগানো জুটি নাঈম-শাবনাজ। এই জুটির প্রথম সিনেমা ‘চাঁদনী’ প্রশংসিত হয়। এরপর একসঙ্গে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। পর্দার বাইরে বাস্তব জীবনেও জুটি বেঁধেছেন তারা। দুই সন্তানের পিতা-মাতা নাঈম-শাবনাজ বর্তমানে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন।

বর্তমানে পৈতৃক ব্যবসা এবং কৃষি কাজেও মনোযোগী নায়ক নাঈম। টাঙ্গাইলে দেলদুয়ার থানার পাথরাইলে পৈতৃক ভিটাই তাদের বর্তমান ঠিকানা। সেখানে সাদামাটা গ্রামীণ জীবনযাপন উপভোগ করছেন এক সময়ের তুমুল জনপ্রিয় এই জুটি।

নাঈম-শাবনাজ জুটি গ্রামের বাড়িতে সময় কাটালেও সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। নাঈম-শাবনাজ নামের একটি পেজ থেকে নিজেদের কার্যক্রম নিয়মিত ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন তারা। সেখানে একাধিকবার তাদের কৃষি কাজের নানা চিত্র উঠে এসেছে। যা ভক্তদের কাছেও প্রশংসিতও হয়েছে।

রোববার (৯ জানুয়ারি) মাছ চাষ করে ব্যস্ত সময় কাটাচ্ছেন নাঈম, সঙ্গে রয়েছেন স্ত্রী শাবনাজ এমন তিনটি ছবি শেয়ার প্রকাশ হয় পেজ থেকে। সেখানে ক্যাপশনে লেখা রয়েছে, আলহামদুলিল্লাহ; আল্লাহর রহমতে মাছ চাষে এবারও সফল হব আশা করছি।

উল্লেখ্য, ১৯৯১ সালে পরিচালক এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নাঈম। প্রায় সব সিনেমায় তার স্ত্রী শাবনাজের সঙ্গে অভিনয় করেন তিনি।

নাঈমের ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’ বেশ কিছু সিনেমায় অভিনয় করেন। আর নাঈম ও শাবনাজ একত্রে প্রায় ২১টির বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তাদের একসঙ্গে অভিনীত শেষ সিনেমা হচ্ছে ‘ঘরে ঘরে যুদ্ধ’। নাঈম সর্বশেষ ‘মেয়েরাও মাস্তান' সিনেমায় অভিনয় করেন।

(দ্য রিপোর্ট/আরজেড/১০ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর