thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

১২ কোটি ৫০ লক্ষ টাকা মূল্যের ক্রিস্টাল মেথ জব্দ কোস্ট গার্ড

২০২২ জানুয়ারি ১৪ ১৮:৪৪:৩৮
১২ কোটি ৫০ লক্ষ টাকা মূল্যের ক্রিস্টাল মেথ জব্দ কোস্ট গার্ড

দ্য রিপোর্ট প্রতিবেদক: ১২ কোটি ৫০ লক্ষ টাকা মূল্যের ক্রিস্টাল মেথ জব্দ কোস্ট গার্ড উদ্ধার করেছে বাংলাদেশ কোস্ট গার্ড (বিসিজি) সদস্যরা। শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ১৪ জানুয়ারি ২০২২ তারিখ টেকনাফ থানাধীন মেরিন ড্রাইভ সংলগ্ন দরগারছড়া এলাকায় বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক স্টেশন কমান্ডার টেকনাফ লেঃ কমাঃ এম নাঈম উল হক এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে রাত আনুমানিক ০১০৫ ঘটিকায় সাগর পাড় হতে এক ব্যক্তিকে ব্যাগ হাতে ঝাউ বনের দিকে আসতে দেখা যায়। লোকটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ তাকে থামার সংকেত দেয়, কোস্ট গার্ড এর উপস্থিতি টের পেয়ে লোকটি হাতে থাকা ব্যাগটি ঝাউ বনে ফেলে দৌড়ে লোকালয়ে পালিয়ে যায়। উক্ত ব্যাগটি তল্লাশী করে কোস্ট গার্ড সদস্যগণ ২ কেজি ৫০০ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করে, যার আনুমানিক বাজার মূল্য ১২,৫০,০০,০০০ (বারো কোটি পঞ্চাশ লক্ষ) টাকা।

তিনি আরও বলেন, পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত ক্রিস্টাল মেথ (আইস) টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৪ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর