thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯,  ২৪ শাওয়াল ১৪৪৩

নারায়ণগঞ্জে ১৪ প্লাটুন বিজিবি মোতায়েন

২০২২ জানুয়ারি ১৬ ০৭:০২:৫৭
নারায়ণগঞ্জে ১৪ প্লাটুন বিজিবি মোতায়েন

দ্য রিপোর্ট প্রতিবেদক: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন এবং অপ্রীতিকর ঘটনা এড়াতে ১৪ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) রাত থেকে বিজিবি সদস্যরা আইন-শৃঙ্খলা বাহিনীর অন্যান্য সংস্থার সঙ্গে সমন্বয় করে কেন্দ্র ও আশপাশের এলাকার শান্তিশৃঙ্খলার পাশাপাশি নিরাপত্তা নিশ্চিত করবে বলে বিজিবি কর্মকর্তারা জানিয়েছেন।

বিজিবি সদর দপ্তরের পরিচালক (অপারেশনস) লে. কর্নেল ফয়জুর রহমান গণমাধ্যমকে বলেন,' নারায়ণগঞ্জে মোট ১৪ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে। যারা শনিবার রাত থেকে কাজ শুরু করেছে।'

আইন-শৃঙ্খলা বাহিনীর সূত্রে জানা গেছে, নারায়ন গঞ্জ আলাদাভাবে ঝুঁকিপূর্ণ কেন্দ্র নেই। সবগুলো কেন্দ্রকে বিশেষ বিবেচনায় রেখে গুরুত্ব দেওয়া হচ্ছে। ১৯২টি ভোট কেন্দ্রের প্রতিটিতে একজন এসআই এর নেতৃত্বে আছে ৫জন করে পুলিশ সদস্য।

এছাড়া ৮ জন পুরুষ ও ৪ জন নারী আনসার সদস্য নিরাপত্তার দায়িত্ব পালন করছে। আর স্টাইকিং ফোর্স হিসেবে পুলিশের ২৭ টি ইউনিট কাজ করছে। মোবাইল টিম ৬৪ টি মাঠে রয়েছে । প্রতিটি টিমে ৫ জন বিজিবি সদস্য, র্যাবের স্ট্রাইকিং ফোর্স, চেকপোস্টও বসানো হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৬ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর