thereport24.com
ঢাকা, বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯,  ১৬ শাওয়াল ১৪৪৩

করোনা নেগেটিভ হয়ে বাসায় ফিরলেন সোহেল রানা

২০২২ জানুয়ারি ১৬ ০৭:১৮:৫৫
করোনা নেগেটিভ হয়ে বাসায় ফিরলেন সোহেল রানা

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন বরেণ্য চলচ্চিত্র অভিনেতা, পরিচালক ও প্রযোজক মাসুদ পারভেজ সোহেল রানা। ১৪ জানুয়ারি, শুক্রবার বিকেলে তাকে বাসায় নেওয়া হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তার ছেলে মাশরুর পারভেজ।

তিনি বলেন, আব্বুর অবস্থা আগের চেয়ে ভালো। চিকিৎসকের পরামর্শে তাকে বাসায় নিয়ে এসেছি। তিনি এখন করোনামুক্ত। তবে তিনি এখন নিউরো কম্প্রোমাইজড জটিলতায় ভুগছেন। তাকে হাসপাতালে না রেখে বাসায় নিয়ে চিকিৎসা দিলে ভালো হবে।

এর আগে গত ২৫ ডিসেম্বর করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন সোহেল রানা। পরদিন বিষয়টি গণমাধ্যমে জানান তার স্ত্রী জিনাত বেগম। তখন তিনি জানান, শুরুতে শ্বাসকষ্ট থাকায় তাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণের জন্য আইসিউতে নেওয়া হয়।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার কিংবদন্তি নায়কদের একজন সোহেল রানা। তার পুরো নাম মাসুদ পারভেজ সোহেল রানা। সিনেমায় তার পথচলা শুরু হয়েছিল প্রযোজক হিসেবে। ১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে ‘মাসুদ রানা’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর বহু নন্দিত সিনেমায় অভিনয় করেছেন। তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তার অর্থায়নে নির্মিত হয়েছিল মুক্তিযুদ্ধের প্রথম পূর্ণাঙ্গ সিনেমা ‘ওরা ১১ জন’।

(দ্য রিপোর্ট/আরজেড/১৬ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর