thereport24.com
ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯,  ১৮ শাওয়াল ১৪৪৩

ফ্রান্সে সুখী নন মেসি পত্নী, ফিরতে চান বার্সেলোনায়

২০২২ জানুয়ারি ১৬ ১৯:৩৬:৪৪
ফ্রান্সে সুখী নন মেসি পত্নী, ফিরতে চান বার্সেলোনায়

দ্য রিপোর্ট ডেস্ক: চলতি মৌসুম শুরুর আগে অনেকটা আকস্মিকভাবেই যোগ দিতে হয়েছিল প্যারিস সেইন্ট জার্মেইঁতে। বার্সেলোনার সঙ্গে তার চুক্তির সবকিছুই পাকা ছিল। কিন্তু এর মধ্যেই ক্লাবের অর্থনৈতিক বাধ্যবাধকতায় আর হয়নি সেটি। পরে লিওনেল মেসি যোগ দেন পিএসজিতে।

ক্যারিয়ারের প্রায় পুরোটাই বার্সেলোনায় কাটানো আর্জেন্টাইন তারকা এখানে এসে অবশ্য খুব একটা মানিয়ে নিতে পারেননি। ফ্রেঞ্চ লিগ ওয়ানে একবারই জাল খুঁজে পেয়েছেন তিনি। অনেকেই ভাবছেন, মেসি নাকি ফ্রান্সে সুখে নেই। তবে মাঠ তো বটেই, বাইরেও নাকি তার জন্য কঠিন হয়ে যাচ্ছে ফ্রান্সে থাকা।

প্রভাবশালী দৈনিক মিরর জানিয়েছে, মেসির স্ত্রী ও সন্তানরা এখনও মানিয়ে নিতে পারেননি দেশটিতে। স্ত্রী আন্তেনেল্লো রোকুজ্জে উপভোগ করছেন না ফ্রান্সে থাকা, তিনি নাকি ইতোমধ্যেই স্বামীকে জানিয়েছেন বার্সেলোনায় ফিরতে চান।

মেসির তিন সন্তানও মানিয়ে নিতে পারছেন না প্যারিসে। জায়গাটিতে যে বৃষ্টি ও আবহাওয়া সেটির সঙ্গে মানিয়ে নিতে পারছেন না কেউই। ফরাসি ভাষা বলতেও এখনও অভ্যস্ত হয়ে উঠেননি তারা। প্রায়ই তাই মেসির স্ত্রী ও সন্তানরা ফিরে যান বার্সেলোনায়। পাকাপাকিভাবেই তারা ফিরতে চান স্পেনে।

কেবল পরিবারই নয়, মিররের দাবি বার্সেলোনায় ফেরার কারণ মাঠের ফুটবলও। বার্সার নতুন কোচ হিসেবে যোগ দিয়েছেন মেসির এক সময়ের সতীর্থ জাভি হার্নান্দেজ। ক্লাবটিতে ফুটবলার হিসেবেই ফিরেছেন মেসির আরেক বন্ধু দানি আলভেজ। তারা দুজনই নাকি চাইছেন মেসি যেন বার্সায় ফিরে আসেন।

যদিও মেসির বার্সেলোনায় ফেরাটা বেশ জটিল। তার বাবা ও অ্যাজেন্ট জর্জে মেসি বার্সেলোনার দ্বারা প্রতারিত হয়েছেন বলে মনে করেন। মৌসুম শুরুর আগে বার্সেলোনা শেষ মুহূর্তে জানায় তারা রাখতে পারবে না মেসিকে। কিন্তু জানুয়ারিতেই বেশ কয়েকটি বড় সাইনিং করিয়েছে তারা। এখন দেখার বিষয়, শেষ পর্যন্ত কী হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/১৬ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর