thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

হায়ার বাংলাদেশ লিঃ এবং বাটারফ্লাই গ্রুপ এর মধ্যে দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষর

২০২২ জানুয়ারি ১৬ ১৯:৪৩:৩৭
হায়ার বাংলাদেশ লিঃ এবং বাটারফ্লাই গ্রুপ এর মধ্যে দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষর

দ্য রিপোর্ট প্রতিবেদক: হায়ার বাংলাদেশ লিঃ এবং বাটারফ্লাই গ্রুপ এর মধ্যে দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত। সম্প্রতি হোটেল শেরাটনে এ চুক্তির মাধ্যমে ক্রেতারা এখন হায়ার ব্র্যান্ড এর পণ্য দেশব্যাপী বাটারফ্লাই এর ২৪০ এরও অধিক শো-রুম থেকে ক্রয় এবং বিক্রয়োত্তর সেবা গ্রহণের সুবিধা নিতে পাবেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হায়ার বাংলাদেশ লিঃ এর ডি.এম.ডি - মি. ওয়াং সিয়াংজিং, সি.এফ.ও মি. আলবার্ট সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগন। এছাড়াও বাটারফ্লাই গ্রুপ এর পক্ষে উপস্থিত ছিলেন সম্মানিত চেয়ারম্যান মিস মাসুমা রশিদ, সি.ই.ও এন্ড এম.ডি মি. মুস্তাফিজুর রহমান সাজিদ, ডিরেক্টর, অপারেশনন্স মি. মাহবুবুর রহমান সজীব, সি.এফ.ও মি. শাহজাহান মজুমদার সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগন।

ক্রেতাদের সাধ্যের মধ্যে গ্লোবাল ব্রান্ডের পণ্য বিপণনের লক্ষ্যে হায়ার বাংলাদেশ লিঃ চীন ও বাংলাদেশের একটি যৌথ উদ্যোগ হিসেবে অক্টোবর ২০২০ থেকে বাংলাদেশে বাণিজ্যিকভাবে কার্যক্রম শুরু করে। বিশ্বের ১৬০ এর ও অধিক দেশে হায়ার ব্র্যান্ড এর পণ্য ব্যবহৃত হচ্ছে, যার মধ্যে ১০৮ টি দেশেই হায়ার সরাসরি নিজ তত্ত্বাবধানে ব্যবসা পরিচালনা করে আসছে। এছাড়া হায়ার ক্রমাগত ১৩ বছর ধরে বিশ্বের নম্বার ১ মেজর ইলেকট্রনিক্স এ্যাপ্লায়েন্সেস নির্মাতা ব্র্যান্ড নির্বাতিত হয়।

অন্যদিকে, বাটারফ্লাই গ্রুপ বাংলাদেশের শীর্ষ স্থানীয় ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান হিসেবে দীর্ঘ ৩৪ বছর ধরে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে।

আরো জানতে: https://www.haier.com/bd/

(দ্য রিপোর্ট/আরজেড/১৬ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর