thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯,  ২৪ শাওয়াল ১৪৪৩

ব্রোকারদের কাছে ওএমএস হস্তান্তর করায় বিএসইসির প্রতি লংকাবাংলা সিকিউরিটিজের কৃতজ্ঞতা

২০২২ জানুয়ারি ১৬ ২১:৩৮:২৪
ব্রোকারদের কাছে ওএমএস হস্তান্তর করায় বিএসইসির প্রতি লংকাবাংলা সিকিউরিটিজের কৃতজ্ঞতা

দ্য রিপোর্ট প্রতিবেদক: ট্রেড এক্সপ্রেস নামে নতুন অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) চালু করেছে শীর্ষস্থানীয় ব্রোকারেজ প্রতিষ্ঠান লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড। এর মাধ্যমে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) সহজেই অনলাইনে লেনদেন করতে পারবেন বিনিয়োগকারীরা। উদ্যোগটি বাস্তবায়নে সহায়তার জন্য বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন লংকাবাংলা সিকিউরিটিজের চেয়ারম্যান মোহাম্মাদ এ মঈন।

লংকাবাংলা সিকিউরিটিজের নতুম ওএমএস সিস্টেম চালু উপলক্ষে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানাতে গতকাল রাজধানীর আগারগাঁওয়ে সিকিউরিটিজ কমিশন ভবনে বিএসইসির চেয়ারম্যানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন লংকাবাংলা সিকিউরিটিজের চেয়ারম্যান। তিনি বর্তমান তথ্যপ্রযুক্তির যুগে অত্যন্ত যুগোপযোগী ও যুগান্তকারী একটি লেনদেনের প্লাটফর্ম তৈরির কার্যক্রম বাস্তবায়নে সার্বিক উদ্যোগ ও দিকনির্দেশনা প্রদানের জন্য বিএসইসি চেয়ারম্যানসহ সংস্থাটির সব কর্মকর্তা ও দুই স্টক এক্সচেঞ্জের প্রতি ধন্যবাদ জানান। এ সময় লংকাবাংলা ক্যাপিটাল মার্কেট অপারেশনসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী ও লংকাবাংলা সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) খন্দকার সাফাত রেজা উপস্থিত ছিলেন।

লংকাবাংলা সিকিউরিটিজের কর্মকর্তারা জানিয়েছেন, আশা করা যাচ্ছে নতুন এ ডিজিটাল উদ্যোগ দেশ-বিদেশের সব বিনিয়োগকারীকে বাংলাদেশের পুঁজিবাজারের সঙ্গে সম্পৃক্ত করবে। ব্রোকারভিত্তিক নতুন এ অনলাইন ট্রেডিং অ্যাপস পুঁজিবাজারের উত্তরোত্তর উন্নয়নে বিরাট ভূমিকা রাখার পাশাপাশি দেশের অর্থনৈতিক উন্নয়নেও অবদান রাখবে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৬ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর