thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯,  ২৪ শাওয়াল ১৪৪৩

নিখোঁজ চিত্রনায়িকা শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

২০২২ জানুয়ারি ১৮ ০৩:৫০:০৭
নিখোঁজ চিত্রনায়িকা শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

দ্য রিপোর্ট প্রতিবেদক: চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর (৪৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মরদেহ উদ্ধার করে ঢাকায় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

সোমবার রাজধানীর কেরানীগঞ্জের হযরতপুরে তার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

এই বিষয়ে সোমবার রাতে কেরানীগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) রমজানুল হক বলেন, আমরা চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর মরদেহ উদ্ধার করি। কিন্তু তার নিখোঁজের বিষয়ে কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি রয়েছে। সে কারণে আমাদের থানায় এই বিষয়ে কোন মামলা হয়নি। বিষয়টি এখন কলাবাগান থানা দেখছে।

এই বিষয়ে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)পরিতোষ চন্দ্র বলেন, চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর লাশ উদ্ধারের বিষয়টি আমরা জানতে পারি সোমবার সন্ধ্যায়। যেহেতু গত রাতে(শনিবার) শিমুর স্বামী পরিচয়ে একজন তার নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেছে। সেই বিষয়ে আমারা খোঁজ খবর নিচ্ছি। তার মৃত্যু রহস্য নিয়ে কেরানীগঞ্জ মডেল থানা বিস্তারিত বলেতে পারবে।

জানা গেছে, চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমু গত দুদিন ধরে নিখোঁজ ছিলেন।

নায়িকা সাদিয়া মির্জা বলেন, কেরানীগঞ্জ থানার ওসি জানিয়েছেন শিমু আপার মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ সম্পর্কে এখনো জানা যায়নি। শিমু আপা রোববার সকাল ১০টা থেকে আজ(সোমবার) পর্যন্ত নিখোঁজ ছিলেন।

উল্লেখ্য, রাইমা ইসলাম শিমু নির্মাতা কাজী হায়াতের ‘বর্তমান’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান। এরপর এই অভিনেত্রীকে অন্তত ২০টির অধিক চলচ্চিত্রে দেখা গেছে। তিনি সর্বশেষ ২০০৪ সালে ‘জামাই শ্বশুর’ ছবিতে অভিনয় করেন। এরপর তাকে আর চলচ্চিত্রে দেখা না গেলেও টিভি নাটকে নিয়মিত অভিনয় করতে দেখা যায়।

(দ্য রিপোর্ট/আরজেড/১৭ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর